লোকসভা নির্বাচনের আগে কেন্দ্র সরকারকে তীব্র আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা

গতবারে রেকর্ড ভোটে জিতে ছিলেন শত্রুঘ্ন সিনহা।

author-image
Adrita
New Update
gf

নিজস্ব সংবাদদাতা, জামুড়িয়াঃ আসানসোল লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী হয়ে জামুরিয়া দু'নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস নেতাকর্মীদের সঙ্গে প্রথম কর্মীসভা করেন শত্রুঘ্ন সিনহা। এই মঞ্চ থেকে তিনি কেন্দ্র সরকাকে তীব্র আক্রমণ করে জানান যে, '' গত ৪০-৪৫ বছরে বেকারত্বের হার বর্তমানে সবচেয়ে বেশি, জিনিসপত্রের দাম আকাশছোঁয়া, পেট্রোল ডিজেলের দাম সর্বকালীন বেশি অথচ প্রধানমন্ত্রী এই বিষয় নিয়ে একটা কথাও বলেন না শত্রু ঘন সেনা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলায় এসে সন্দেশখালীর ঘটনা নিন্দা করেন অথচ তিনি মনিপুরের ঘটনার কথা বলেন না মনিপুরের M পর্যন্ত উচ্চারণ করেন না। '' 

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান প্রধানমন্ত্রী আসানসোলে প্রচারে এলে একই কথা বলবেন যা সাধারণ মানুষ আর গ্রহণ করছে না তিনি জানান গতবারে তিনি রেকর্ড ভোটে জিতে ছিলেন। কিন্তু এইবার গতবারের রেকর্ড কেউ ছাপিয়ে যাবে বিজেপি প্রার্থী পবন সিং আসানসোলে ভোটে প্রার্থী হতে চান না সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে তিনি জানান তিনি পবন সিং কে চেনেন না তবে গণতান্ত্রিক দেশে যে কেউ ভোটে প্রার্থী হতে পারে কি কারনে তিনি আসানসোলে প্রার্থী হতে চান না সেটি তার জানা নেই।

তৃণমূলের এই কর্মীসভায় উপস্থিত ছিলেন জামুরিয়ার বিধায়ক হরেরাম সিং, শ্যামল্যা গ্রাম পঞ্চায়েতের প্রধান অসিত মন্ডল, জামুরিয়া দু'নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সিদ্ধার্থ রানা ,দীনেশ চক্রবর্তী, মহিলা নেত্রী পুতুল ব্যানার্জি ,উদীপ সিং জগন্নাথ সেট সহ একগুচ্ছ ব্লক নেতৃত্ব। 

Add 1