খেজুরিতে বিরাট সাফল্য পেল তৃণমূল

পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষণার পর থেকে বারে বারে উত্তপ্ত হয়ে উঠে খেজুরি।

New Update
Screenshot 2023-09-25 100942.jpg

File Picture

নিউজ ডেস্ক, পশ্চিম মেদিনীপুর: খেজুরিতে তৃণমূলের বেশ কয়েকটি বন্ধ থাকা পার্টি অফিস খুললো তৃণমূল মুখপাত্র তন্ময় ঘোষের উপস্থিতিতে। খেজুরির বাঁশগোড়া থেকে আশাভবন পর্যন্ত দলীয় কর্মী সমর্থকদের নিয়ে রোড শো করে পার্টি অফিস খুললো তৃণমূলের মুখপাত্র তন্ময় ঘোষ।

পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষণার পর থেকে বারে বারে উত্তপ্ত হয়ে উঠে খেজুরি। পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির বোর্ড গঠনের পর থেকে খেজুরির বিভিন্ন জায়গায় তৃণমূল কংগ্রেসের কর্মীদের মারধর, তৃণমূলের পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। আজ পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিক ও তৃণমূল মুখপাত্র তন্ময় ঘোষের উপস্থিতিতে খেজুরি ১ ব্লকের বাঁশগোড়া, ধোবাপুকুর, কামারদা সিনেমা হল ও আশাভবনে বেশ কয়েকদিন বন্ধ থাকা তৃণমূলের পার্টি অফিস গুলোর তালা খোলা হল।

খেজুরির বাঁশগোড়া থেকে আশাভবন পর্যন্ত দলীয় কর্মী সমর্থকদের নিয়ে রোড শো করে পার্টি অফিস খোলেন তৃণমূলের মুখপাত্র তন্ময় ঘোষ। তিনি বলেন, ‘যেসব পার্টি অফিস গুলো বন্ধ হয়েছিল সেগুলি আমরা খুলে দিলাম’।

 তিনি আরও বলেন, “কিছু লোক আমাদের পার্টি অফিস দখল করেছিল। কিন্তু এই খেজুরিতে শান্তি প্রতিষ্ঠা হবে এবং তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে যেভাবে উন্নয়নের জোয়ার বয়ে চলেছে সেই উন্নয়ন দিয়েই আমরা রাজনীতি করব। কিছু দুষ্কৃতি রাতের অন্ধকারে বিভিন্ন অস্ত্রের সাহায্য নিয়ে মানুষকে ভয় দেখানোর চেষ্টা করলেও মায়েরা আছে, আমি মায়েদেরকে বিশেষভাবে অনুরোধ করব, আপনারা রুখে দাঁড়াবেন”।

“আজকে এই যে দলীয় কার্যালয়, যেগুলো বন্ধ করে দিয়েছিল বিজেপি, সেই গুলো সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে খুলে দিয়েছেন, আমরা শুধু তাদের পাশে থেকেছি। সাধারণ মানুষের এই স্বতঃস্ফূর্ত উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই। আগামী দিনেও খেজুরির জনসাধারণ বিজেপিকে ঠিক এইভাবে রাস্তা দেখাবে। আগামী লোকসভা নির্বাচনে এই খেজুরী বিধানসভা থেকে আমরা ৫০ হাজারের বেশি লিড নিয়ে আমাদের জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দেব”।