দাউ দাউ করে জ্বলছে আস্ত গাড়ী ! স্তব্ধ জাতীয় সড়ক

আগুনের তীব্রতায় স্তব্ধ হয়ে গেল ১৯ নম্বর জাতীয় সড়ক।

author-image
Adrita
New Update
d

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ হঠাৎ ১৯ নম্বর জাতীয় সড়কে জ্বলতে লাগলো গাড়ি। নিমেষে আগুনের তীব্রতায় স্তব্ধ হয়ে গেল ১৯ নম্বর জাতীয় সড়ক। দুর্গাপুরের বিধান নগরের  সৌম্যক চ্যাটার্জি চার চাকার গাড়িতে করে তার মাকে নিয়ে ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে গান্ধী মোড়ের বেসরকারি হাসপাতালে যাচ্ছিলেন। হঠাৎই ডিভিসি মোড়ে ওই চারচাকা গাড়ি থেকে ধোঁয়া বের হতে থাকে। তারা কোনোক্রমে গাড়ি থেকে নামতেই দাউ দাউ করে জ্বলতে থাকে আগুন। ভয়াবহ আকার নেয় আগুনের তীব্রতা। সঙ্গে কালো ধোঁয়ায় ঢেকে যেতেই স্তব্ধ হয়ে যায় জাতীয় সড়ক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দুর্গাপুরের দমকলের একটি ইঞ্জিন। দমকল বাহিনীর ৩০ মিনিটের প্রচেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন।

গাড়ির মালিক সৌমক চ্যাটার্জি বলেন," মায়ের চিকিৎসার জন্য গান্ধী মোড়ের বেসরকারি হাসপাতালে যাচ্ছিলাম। ডিসিসি মোড়ের সামনে বুঝে ওঠার আগেই গাড়িটি জ্বলে যায়। কোনক্রমে প্রাণে বেঁচেছি। ''

দমকলের আধিকারিক সাবাব আলী বলেন, " প্রাথমিক অনুমান শর্ট সার্কিটের জেরে এই অগ্নিকাণ্ড। কেউ আহত হননি তবে গাড়িটি ভস্মীভূত হয়ে গিয়েছে। " এই ঘটনার জেরে প্রায় এক ঘন্টা ধরে স্তব্ধ হওয়া জাতীয় সড়কে স্বাভাবিক হয় যান চলাচল।

স

cityaddnew

স