আগামী ৫ মার্চ জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী, চলছে প্রস্তুতি

সভাকে কেন্দ্র করে ইতিমধ্যেই সেজে উঠতে শুরু করেছে কলেজিয়েট ময়দান।

author-image
Adrita
New Update
গফভ

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুরঃ আগামী ৫ই মার্চ মেদিনীপুর কলেজ কলেজিয়েট ময়দানে সভা করতে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সভাকে সম্পূর্ণরুপে সফল করতে শুক্রবার মেদিনীপুর সাংগঠনিক জেলা তৃণমূল কার্যালয়ে যুব তৃণমূল, মহিলা তৃণমূল নেতৃত্ব সহ তৃণমুলের শিক্ষক, শ্রমিক সংগঠনের নেতৃত্বদের নিয়ে বৈঠক করা হল। বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী মানস রঞ্জন ভূঁইয়া, মেদিনীপুর ও ঘাটাল সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি যথাক্রমে সুজয় হাজরা ও আশীষ হুদাইত, জেলা যুব তৃণমূল সভাপতি নির্মাল্য চক্রবর্ত্তী সহ অন্যান্যরা।

বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী মানস রঞ্জন ভূঁইয়া বলেন, '' আগামী ৫ই মার্চ বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে দাঁড়িয়ে মেদিনীপুরের সভা থেকে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি বার্তা দেন, তা শোনার জন্য লক্ষাধিক মানুষের জনসমুদ্রের রুপ নেবে সেই সভা। কারণ সামনেই লোকসভা নির্বাচন, গণতন্ত্রের বড় লড়াইয়ের পূর্বে নেত্রীর দিকনির্দেশ শোনার জন্য মুখিয়ে রয়েছে তৃণমূল কর্মী থেকে সাধারন মানুষ। ''  একই সাথে কেন্দ্রের বিজেপি সরকারের এরাজ্যের প্রতি ব্যাপক বঞ্চনার প্রতিবাদে আগামী ১০ ই মার্চ কোলকাতার ব্রিগেডে গর্জন সভা সফল করার বার্তাও ৫ই মার্চের সভামঞ্চ থেকে দেবেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেও জানান মন্ত্রী মানস রঞ্জন ভূঁইয়া।

প্রসঙ্গত, আগামী ৫ ই মার্চ মমতা ব্যানার্জীর সভাকে কেন্দ্র করে ইতিমধ্যেই সেজে উঠতে শুরু করেছে কলেজিয়েট ময়দান। মঞ্চ তৈরী থেকে ছাউনি তৈরীর কাজ চলছে জোরকদমে। একই সাথে মাঠেই চলছে নিরাপত্তা সহ বিভিন্ন বিষয় নিয়ে দফায় দফায় পুলিশ প্রশাসনের বৈঠক।

Add 1