বিশ্বকাপের ঠিক আগে, ঝটকা দিলেন তেন্ডুলকর-কন্যা

সোশ্যাল মিডিয়া পোস্টই এখন নেট দুনিয়ায় ঝড় তুলেছে।

New Update
01_11_2023-01_11_2023-shubman_gill_and_sara_tendulkar_23570273_9296885.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: রাত পোহালেই বিশ্বকাপ, আর তার আগে জোড়া চমক ক্রিকেটীয় দুনিয়ায়। আরও একটু ভালো করে বলতে গেলে তেন্ডুলকর পরিবারে খুশির হাওয়া। অবশেষে সারা তেন্ডুলকর মনের কথা প্রকাশ্যে জানিয়েই দিলেন। রবিবাসরীয় ভারত-অস্ট্রেলিয়া ফাইনালের আগে এই সোশ্যাল মিডিয়া পোস্টই এখন নেট দুনিয়ায় ঝড় তুলেছে। অবশ্য শুধু সারা কেন শুভমন গিলও তো রয়েছেন এই ঝড়ের মূল কাণ্ডারী।

গতকাল প্রথম পোস্ট সন্ধ্যে সাড়ে ৬টায়। পোস্ট করলেন সারা তেন্ডুলকর। কি লিখলেন তিনি? তিনটি শব্দে জানালেন মনের কথা। লিখলেন ‘He is Mine’। সঙ্গে হার্ট ইমোজি। আর তার সঙ্গে নিজের একটি ছবি। ছবিটি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছিল ভালোবাসার জোয়ারে ভাসছেন সারা।

 

এরপরে রাত ১০টা ১৮ নাগাদ আরও একটি পোস্ট। সেখানে একই লেখা একই ইমোজি শুধু বদলালো ছবিটা। সারা প্রকাশ্যেই জানালেন শুভমন গিল ‘শুধু তারই’।

 

এতো গেল সারার অনুভূতি। শুভমন কি বললেন এই বিষয়ে নিশ্চয় ভাবছেন তো? আসলে শুভমনের পোস্টের ওপরই রিপোস্ট করেছিলেন সারা তাঁর দ্বিতীয় পোস্টটা। শুভমন রাত ১০টা ৫ নাগাদ নিজের ওই একই ছবি রেখে লেখার মধ্যে দিয়েছিলেন দুটি ইমোজি। একটি সাদা পায়রার, এবং আরেকটি হোয়াইট হার্টের। যার আক্ষরিক অর্থ, ‘শান্তি, ভালোবাসা, আশা এবং পুনর্মিলন’।

 

কি দুয়ে দুয়ে চার করতে অসুবিধা হচ্ছে না তো? একদমই ঠিক ধরেছেন, হাইভোল্টেজ বিশ্বকাপের আগে শুভমনের চিন্তা খানিকটা কমিয়ে দিয়েছেন সারা। ‘অফিসিয়ালি অ্যাকসেপ্টেড’ জানিয়ে দিলেন দুজনেই। তাঁদের এই চমকপ্রদ আনুষ্ঠানিক ঘোষণা বিশ্বকাপের উত্তাপ আরও একটু বাড়ালো বই কমালো না।

hiren