ভয়ঙ্কর খবর: ডেঙ্গির থাবা, আক্রান্ত সুনীলের অন্তঃসত্ত্বা স্ত্রী

সুব্রত ভট্টাচার্যের কন্যা সোনম ভট্টাচার্য এই মুহুর্তে বেঙ্গালুরুতে রয়েছেন। সেখানেই রয়েছেন সুনীল ছেত্রী। আর সেখানেই ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন সুনীল পত্নী।

New Update
ezgif.com-webp-to-jpg (98) (1).jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: এই মুহুর্তের তাদের জীবনে শুধুই আনন্দের খবর। জীবনে আসছে নতুন সদস্য। একই সাথে খেলোয়াড়ের জীবনও চলছে বেশ ছন্দে। অথচ এই সবের মধ্যে বিপদ ঘনিয়ে এল তাদের জীবনে। ডেঙ্গিতে আক্রান্ত হলেন অন্তঃসত্ত্বা স্ত্রী।

যা জানা যাচ্ছে, ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর স্ত্রী ডেঙ্গিতে আক্রান্ত। সুব্রত ভট্টাচার্যের কন্যা সোনম ভট্টাচার্য এই মুহুর্তে বেঙ্গালুরুতে রয়েছেন। সেখানেই রয়েছেন সুনীল ছেত্রী। আর সেখানেই ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন তিনি। অন্তঃসত্ত্বা সোনম ভর্তি রয়েছেন বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে। এই মুহুর্তে স্ত্রীয়ের সাথে কাটাবেন বলে আগেই পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন সুনীল ছেত্রী। আর তাঁর মধ্যেই ঘটল বিপত্তি।

গতকাল সোনমের অক্সিজেন স্যাচুরেশন লেভেল অনেকটাই নেমে গিয়েছিল বলে জানা গেছে। তাই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে এখন অনেকটাই সুস্থ রয়েছেন সোনম। মেয়ে ডেঙ্গি আক্রান্ত হওয়ায় দুশ্চিন্তায় প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য।