সুকান্তর ভোট মিটতেই ধুন্ধুমার, উঠল ‘গো-ব্যাক’, তাড়া করলেন প্রার্থী

বুথের সামনেই প্রায় হাতাহাতির উপক্রম হল বিজেপি-তৃণমূলের মধ্যে।

New Update
mhkuk89k.png

File Picture

নিজস্ব সংবাদদাতা: ভোটের পেরালো প্রায় ৩ ঘন্টা। আর এর মধ্যেই নিজের কেন্দ্রে সস্ত্রীক ভোট দিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাট কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। তাঁর ভোট মিটতেই সরগরম বালুরঘাট।

বালুরঘাটের পতিরাম গার্লস স্কুলের ১০০ নম্বর বুথে সুকান্ত মজুমদার কে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান দিল তৃণমূল কর্মীরা। একই সাথে শোনা গেল ‘জয় বাংলা’ স্লোগান। যা শুনে রীতিমতো তেড়ে গেলেন সুকান্ত মজুমদার। আর তাঁর সঙ্গেই গেলেন তাঁর নিরাপত্তারক্ষীরা এবং দলীয় কর্মীরা। বুথের সামনেই প্রায় হাতাহাতির উপক্রম হল বিজেপি-তৃণমূলের মধ্যে।

iukloi9p0.png

যা জানা যাচ্ছে, এই বুথের ১০০ মিটারের মধ্যে তৃণমূল ক্যাম্প বসিয়ে ভোটারদের প্রভাবিত করছিল বলে অভিযোগ করে বিজেপি। তাতে বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক জ্যোতিষ রায় বাধা দিলে তাকে ধরে মারধর করা হয় বলে অভিযোগ। এই খবর পেয়ে বিজেপি রাজ্য সভাপতি তথা প্রার্থী সুকান্ত মজুমদার ঘটনাস্থলে পৌঁছলে তাকে ঘিরে বিক্ষোভ ও গো ব্যাক স্লোগান দিতে থাকে তৃণমূলের কর্মীরা। যা শুনে কার্যত রেগে যান সুকান্ত মজুমদার।

fghghhtry7uj.png

পালটা তৃণমূলের অভিযোগ, বুথে ঢোকার সময় থেকেই বিজেপির তরফ থেকে শোনা যায় ‘জয় শ্রী রাম’ ধ্বনি। কেন ভোট কেন্দ্রে ধর্মীয় ভাবাবেগে উস্কানি দেবে বিজেপি, সেই নিয়েই প্রতিবাদ করেন তৃণমূলের কর্মীরা। তাতেই নাকি তেড়ে আসেন বিজেপির রাজ্য সভাপতি।

hjmiukyuk.png

অন্যদিকে, সুকান্ত বাবুর অভিযোগ, বিজেপির মহিলা মোর্চার কর্মীদের অশ্লীল ভাষায় আক্রমণ করে তৃনমূল। তাতেই চোটে যান তিনি। ঘটনাস্থল থেকেই সরাসরি বালুরঘাটের আইসি-কে হুমকি পর্যন্ত দেন সুকান্ত মজুমদার। তাঁর চাকরি খেয়ে নেওয়ার হুমকি পর্যন্ত দেন তিনি।

ইতিমধ্যেই এই ঘটনায় অ্যাকশন টেকেন রিপোর্ট চাইল নির্বাচন কমিশন। কীভাবে বুথের সামনে এমন ঘটনা ঘটল, তা জানতে চেয়েছে কমিশন।

Add 1