দেশে ভয়াবহ ক্ষেপণাস্ত্র হামলা! নিহত ৮

অব্যাহত রাশিয়া-ইউক্রেন যুদ্ধ।

New Update
জক্ল

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ ইউক্রেনে শনিবার রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় আটজন নিহত ও আরও ১২ জন আহত হয়েছেন বলে কর্মকর্তারা জানিয়েছেন।

Russia_Shooting_31543

খারকিভ অঞ্চলের গভর্নর ওলেহ সিনিয়েহুবভ জানিয়েছেন, ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম খারকিভ শহরে রাতভর ক্ষেপণাস্ত্র হামলায় ছয়জন নিহত ও ১১ জন আহত হয়েছেন। হামলায় আবাসিক ভবন, একটি গ্যাস স্টেশন, একটি কিন্ডারগার্টেন, একটি ক্যাফে, একটি দোকান ও গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

খারকিভের মেয়র ইহোর তেরেখভ জানিয়েছেন, শনিবার বিকেলে খারকিভে আরও এক হামলায় আরও একজন নিহত ও আরও একজন আহত হয়েছেন। ওডেসার দক্ষিণাঞ্চলে আরেকটি ক্ষেপণাস্ত্র হামলায় এক বেসামরিক নাগরিক নিহত হয়েছেন বলে জানিয়েছেন দেশটির গভর্নর ওলেহ কিপার।

Add 1

সব মিলিয়ে রাশিয়া ইউক্রেনে ইরানের তৈরি ৩২টি শাহেদ ড্রোন ও ছয়টি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করেছে বলে জানিয়েছেন দেশটির বিমান বাহিনীর কমান্ডার। ইউক্রেনের বিমান প্রতিরক্ষা বাহিনী তিনটি ক্রুজ ক্ষেপণাস্ত্র ও ২৮টি ড্রোন ভূপাতিত করেছে বলে এক বিবৃতিতে জানিয়েছেন লেফটেন্যান্ট জেনারেল মাইকোলা ওলেশচুক। তিনি বলেন, "রুশ হত্যাকারীরা ইউক্রেনীয়দের মধ্যে আতঙ্ক সৃষ্টি করছে এবং খারকিভ ও অন্যান্য শান্তিপূর্ণ শহরে হামলা চালাচ্ছে।"