লোকচক্ষুর আড়ালে বাগদান কৃতি ও পুলকিতের !

বলিপাড়ার জনপ্রিয় অভিনেতা পুলকিত সম্রাট এবং কৃতি খারবান্দা-র সম্পর্কের কথা প্রত্যেক বলিপ্রেমীর জানা। সোশ্যাল মিডিয়ার পাতায় একাধিক বার তাঁদের একসঙ্গে দেখা গেছে।

author-image
SWETA MITRA
New Update
PULKIT ENGAGEMENT.jpgNJHNJ

PULKIT-KRITI ENGAGEMENT

চুপিচুপি  বাগদান সেরে ফেললেন বলিপাড়ার জনপ্রিয় অভিনেতা পুলকিত সম্রাট (Pulkit Samrat)  ও কৃতি খারবান্দা (Kriti Kharbanda)। তাদের প্রেমের সম্পর্কের কথা প্রায় প্রত্যেকের জানা। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার তাদের একসঙ্গে দেখা গেছে। প্রেমের কথা স্বীকার করলেও বিয়ের বিষয়ে মুখ খোলেননি তারা। সম্প্রতি , অভিনেতা পুলকিতের একটি ইনস্টাগ্রাম পোস্ট উত্তেজনা ছড়িয়েছে নেটপাড়ায়। অভিনেতা একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি পেছন থেকে জড়িয়ে ধরেছেন কৃতিকে। এই কিউট দম্পতির প্রাণখোলা হাসি নজর কেড়েছে ভক্তদের। তাছাড়াও পুলকিত ও কৃতির হাতে জ্বলজ্বল করছে আংটি। 

এই ছবি দেখেই ভক্তরা মনে করছেন লোকচক্ষুর আড়ালেই বোধহয় আংটি বদল করলেন পুলকিত ও কৃতি। জনপ্রিয় হিন্দি সিনেমা পাগলপন্তি-র সেটে কৃতি ও পুলকিতের ভালোবাসার গল্প শুরু হয়েছিল।  তারপর তাদের পটেমের বন্ধন আরও দৃঢ় হয়। 

কৃতি খারবান্দা (Kriti Kharbanda) বলিউডের অত্যন্ত চেনা মুখ। তার দেখা মিলেছিল  "বীরে কি ওয়েডিং" (Veere Di Wedding) সিনেমায়। এখন অবশ্য কৃতি (Kriti Kharbanda)ব্যস্ত পরিচালক আবির সেনগুপ্তের ( Abir Sengupta) রিস্কি রোমিও |(Risky Romeo) সিনেমা নিয়ে। পুলকিতকে শেষ কাজ করেছেন ফুকরে (Fukrey) ছবির তৃতীয় সিকোয়েন্সে।