রাস্তা তৈরিতে ব্যবহার হচ্ছে নিম্নমানের সামগ্রী, অভিযোগ তুলে বন্ধ হল কাজ

নিম্ন মানের সামগ্রী ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ তুলে এমনকি কাজ বন্ধ করে দেওয়া হয়। 

author-image
Adrita
New Update
হগ

নিজস্ব সংবাদদাতা, খড়গপুরঃ রাস্তা তৈরি করতে নিম্নমানের সামগ্রী ব্যবহার করছে খড়গপুর পৌরসভার কন্ট্রাক্টর ভোলা পাল এই অভিযোগ তুলে রাস্তার কাজ বন্ধ করে দিলেন খড়গপুর পৌরসভার তৃণমূলের এক নম্বর ওয়ার্ডের সভাপতি তথা প্রাক্তন তৃণমূল কংগ্রেসের ওই ওয়ার্ডের  কাউন্সিলর শ্যামল রায়। পাল্টা শ্যামল রায়ের বিরুদ্ধে এক লক্ষ টাকা চাওয়ার অভিযোগ তুললেন ওই কন্টাকটার না দেওয়ায় স্থানীয়দের দিয়ে কাজ বন্ধ করানোর অভিযোগ উঠল এক নম্বর ওয়ার্ডের তৃণমূলের ওয়ার্ড  প্রেসিডেন্ট তথা প্রাক্তন তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর শ্যামল রায়ের বিরুদ্ধে। অভিযোগ পাল্টা অভিযোগে সরগরম খড়গপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড।

জানা গেছে যে, খড়গপুর পুরসভার এক নম্বর ওয়ার্ডের কমলা কেবিন থেকে প্রায় ১২০০ মিটার অব্দি লম্বা রাস্তা বানানোর খড়গপুর পুরসভা থেকে কন্ট্রাক্ট দেখেছেন জিপি ইন্টারপ্রাইজ এই কাজটির জন্য খড়গপুর পুরসভা ৮ লাখ টাকা বরাদ্দ করেছে। কয়েকদিন ধরে এই কাজ চলছিল হঠাৎ করে খড়গপুর পৌরসভার প্রাক্তন কাউন্সিলর তথা এক নম্বর ওয়ার্ডের ওয়ার্ড প্রেসিডেন্ট শ্যামল রায় ও স্থানীয়রা কয়েকজনরা মিলে এই কাজের নিম্ন মানের সামগ্রী ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ তুলে এমনকি কাজ বন্ধ করে দেওয়া হয়। 

বারবার কন্টাকটার প্রাক্তন কাউন্সিলর এবং ওয়ার্ড প্রেসিডেন্ট কে কাজ করতে দেওয়ার কথা বললে তাকে এই কাজ বাবদ শ্যামল রায় তাকে এক লাখ টাকা চান বলে অভিযোগ করলেন ওই কন্টাকটার ভোলা পাল  যদিও খড়গপুর পুরসভার ১ নম্বর ওয়ার্ডের ওয়ার্ড প্রেসিডেন্ট তথা প্রাক্তন তৃণমূল কংগ্রেসের কাউন্সিলের শ্যামল রায়ের অভিযোগ ''  নিম্ন মানের  সামগ্রিক ব্যবহার করা হচ্ছে এই অভিযোগ তুলে যখন তার কাজ আটকে দেওয়া হয় তখন সে এক লাখ টাকা মিথ্যে গল্প দিচ্ছে  আমার নামে। যা নিয়ে আমি খড়গপুর টাউন থানাতে সেটা জানিয়েছি চেয়ারম্যানকে জানাতে পারেনি তবে আজকে চেয়ারম্যানকে জানাবো। '' 

Add 1