বড় খবর: পঞ্চায়েতে ‘জয়ী’, তাই কি অপহরণ?

গেস্ট হাউস থেকে প্রার্থী অপহরণ করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির ৩ জয়ী প্রার্থী এবং এক বাম সমর্থিত নির্দল প্রার্থী নিখোঁজ গতকাল রাত থেকেই।

New Update
Kidnap.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: বোর্ড গঠনের জন্য অপহরণ করা হয়েছে বিরোধী দলের জয়ী প্রার্থীদের। এবার এমনই অভিযোগ উঠে এল তৃণমূলের বিরুদ্ধে। অবাক হওয়ার এখনও অনেক বাকি আছে। খাস কলকাতার বুকেই ঘটেছে এমন ঘটনা।

পঞ্চসায়র থানা এলাকার পিয়ারলেস হাসপাতালের কাছে গেস্ট হাউস থেকে অপহরণ করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির ৩ জয়ী প্রার্থী এবং এক বাম সমর্থিত নির্দল প্রার্থীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ। আগ্নেয়াস্ত্র দেখিয়ে অপহরণ করার অভিযোগ উঠেছে।  

যা জানা যাচ্ছে, পঞ্চায়েত ভোটের ফলাফল ঘোষণার পর থেকেই এই প্রার্থীরা নজরে ছিল। তাই নিজেদের প্রাণ বাঁচাতে সেই গেস্ট হাউসে গা ঢাকা দিয়েছিলেন ৯-১০ জন প্রার্থী ও তাদের পরিবারের সদস্যরা। গতকাল রাতে সেখানেই গাড়ি নিয়ে আসে জনা কয়েক ব্যক্তি। এবং জোর করে ৪ জনকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। বাকিরা তখন প্রাণ বাঁচাতে ছাদে গিয়ে গা ঢাকা দেয়। পরে বাম নেতা কান্তি গঙ্গোপাধ্যায় ও তাঁর দলের সদস্যরা গিয়ে বাকিদের উদ্ধার করেন। তারাই সম্পূর্ণ ঘটনাটি প্রকাশ্যে আনেন। 

এদিকে, তৃণমূলের তরফে জানানো হচ্ছে, উন্নয়নের জোয়ারেই ভেসে যাচ্ছেন বিরোধী দলের প্রার্থীরা। তাই তারা দলে দলে ঘাসফুলের ছাতার তলায় এসে আশ্রয় নিচ্ছেন। অপহরণ মূলক কোনও কাজের সাথে তৃণমূলের যোগ নেই। বিরোধীরা তাদের দলের কর্মীদের ধরে রাখতে পারছেন না। এটা তাদেরই সমস্যা।

অবশ্য বাম নেতা কান্তি গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, অপহরণের মামলা দায়ের করে তারা আদালতের দ্বারস্থ হবেন। এদিকে, ওই ৪ জন প্রার্থীর এখনও কোনও খোঁজ মেলেনি বলেই জানা যাচ্ছে।