আজ ইডির দুয়ারে অভিনেত্রী?

পাম অ্যাভিনিউয়ের বাড়ি থেকে রওনা দিয়েছেন অভিনেত্রী। যাচ্ছেন কি ইডি দফতরে?

New Update
 n

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ফ্ল্যাট-প্রতারণা কাণ্ডে আজ নুসরত জাহানকে তলব করেছে ইডি। ইতিমধ্যেই যা খবর আসছে পাম অ্যাভিনিউয়ের বাড়ি থেকে রওনা দিয়ে সিজিও কমপ্লেক্সে পৌঁছেছেন অভিনেত্রী। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে ইডি দফতর।

নুসরতের বিরুদ্ধে অভিযোগ ওঠে, ২০১৪-১৫ সালে রাজারহাটে জমি কিনে ফ্ল্যাট বানানোর জন্যে সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি সংস্থা, ৪২৯ জনের থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে অগ্রিম নেয়। মোট অঙ্ক দাঁড়ায় ২৩ কোটি ৮ লক্ষ ৯৫ হাজার টাকা। ৯ বছরে বিনিয়োগকারীরা কেউ ফ্ল্যাট না পেলেও, সেই টাকায় বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান দক্ষিণ কলকাতার অভিজাত আবাসনে ফ্ল্যাট কেনেন বলে অভিযোগ।

 

পাম অ্যাভিনিউয়ে ইডেন ইম্পিরিয়াল আবাসনে রয়েছে নুসরতের আড়াই হাজার স্কোয়ার ফুটের ফ্ল্যাট। সাংবাদিক বৈঠক করে দুর্নীতির অভিযোগ উড়িয়ে নুসরত দাবি করেন, তিনি ওই সংস্থা থেকে ঋণ নিয়েছিলেন। কিন্তু তৃণমূল সাংসদের লোন নেওয়ার এই দাবি পত্রপাঠ খারিজ করে দেন সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর রাকেশ সিং। গতকাল ইডি-র তলবে হাজিরা দেননি রাকেশ। উলটে সময় চেয়েছেন। অন্যদিকে আজ ইতিমধ্যেই ইডি দফতরে হাজিরা দিয়েছেন নুসরত। শুরু হয়েছে তাঁর জিজ্ঞাসাবাদ।

এর আগে সংবাদমাধ্যমের সামনে এসে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে সাফাইও দিয়েছিলেন নুসরত। সেই নিয়ে বিতর্কও কম হয়নি। তারই মধ্যে রাজারহাটে ফ্ল্যাট বিক্রিতে প্রতারণার অভিযোগের ঘটনায় নুসরতকে তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তবে শুধু নুসরতই নন, ‘সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামে যে সংস্থার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তলব করা হয়েছে সেই সংস্থার ডিরেক্টর রাকেশ সিংকেও। আর আগামীকাল তলব করা হয়েছে আরও এক অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রকে। তিনিও আসেন কিনা সেই দিকে নজর থাকবে।