উদ্বোধনের আগেই বেহাল অবস্থা ঝাড়গ্রামের কারিগরি হাটের

ঝাড়গ্রাম জেলা বিজেপি সভাপতি তুফান মাহাত কাটমানি ও দূর্নীতির অভিযোগ তুলেছেন শাসকদল ও প্রশাসনের বিরুদ্ধে।

author-image
Adrita
New Update
ফ

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রামঃ উদ্বোধন হওয়ার আগেই বেহাল অবস্থা ঝাড়গ্রামের কারিগরি হাটের। বিভিন্ন যায়গায় দেখা দিয়েছে ফাটল,জরাজীর্ণ অবস্থা বিল্ডিংএর। চুরি হয়ে গিয়েছে বহু আসবাব সামগ্রী। উন্নয়নের নামে কাটমানির অভিযোগ বিজেপির। 

 ঝাড়গ্রামের ১৩ নম্বর ওয়ার্ডে অবস্থিত এই কারিগরি হাটের কাজ শুরু হয় ২০১৩ সালে তবে এই বিল্ডিং এর কাজ শেষ হয়েছে। তারপর থেকে কোন মিটিং মিছিল বা হাট কিছুই হয়নি এমনি। যেখানে কয়েক কোটি টাকা খরচ করে হাটটি বানানো হয়েছিল দেখলে মনে হয় ভুতুড়ে বাংলো। পশ্চিম   মেদিনীপুর জেলা পরিষদের তত্বাবধানে বিল্ডিং তৈরি হয়। কাজের দেখাশোনার দায়ভার ছিল অথচ গোটা বিল্ডিংয়ের চারপাশে আবর্জনা আগাছায় ভর্তি হয়েছে। বিল্ডিং এর মধ্যে তারের ওয়ারিং তার সিড়ির রেলিংগার্ড,জানালার ফ্রেম সহ বহু গুরুত্বপূর্ণ আসবাব  চুরি গিয়েছে l

গোটা বিল্ডিং  ঘুরলেই বোঝা যাবে, রাতের অন্ধকারে দুষ্কৃতিরা কিভাব তাণ্ডব চালিয়েছে। তিন তলা বিশিষ্ট কয়েক কোটি  টাকা খরচ করে এই বিল্ডিং হয়। কিন্তু রক্ষণাবেক্ষণের অভাবেই বিল্ডিংটি আজ ভুতুড়ে বাংলোয় পরিণত হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক আধিকারিক বলেন, মাত্র কয়েক মাস ঝাড়গ্রাম জেলার দায়িত্ব এসেছেন বেশ কিছু কাজ বাকি আছে সেগুলি সম্পূর্ণ করে উদ্বোধন করা হবে। কবে এই হাট চালু হবে তার দিকে তাকিয়ে আমজনতা। অপরদিকে বিল্ডিং এর এই বেহাল দশার জন্য  ঝাড়গ্রাম জেলা তৃণমূল নেত্রী রেখা সরেন অবশ্য প্রশাসনিক অবহেলা কেই কাঠগড়ায় তুলেছেন।

ঝাড়গ্রাম জেলা বিজেপি সভাপতি তুফান মাহাত কাটমানি ও দূর্নীতির অভিযোগ তুলেছেন শাসকদল ও প্রশাসনের বিরুদ্ধে।

স

স্ব

স