আগামী প্রজন্ম এক নির্মল পৃথিবী, বার্তা ডক্টর রাজেশ কুমারের

পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের উদ্যোগে ওয়ার্কশপ কাম মডেল প্রদর্শনী ও সচেতনতামূলক কর্মসূচি নেওয়া হয়। এই অনুষ্ঠানে একাধিক স্কুলের ছাত্রছাত্রীরা নিজেদের তৈরি মডেল নিয়ে উপস্থিত হয়েছিলেন।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
s

নিজস্ব সংবাদদাতা: পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ, পশ্চিমবঙ্গ সরকারের পরিবেশ বিভাগের সহযোগিতায় একটি ওয়ার্কশপ কাম মডেল প্রদর্শনীর আয়োজন করেছিল। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের চেয়ারম্যান ডঃ কল্যাণ রুদ্র। বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরাও অংশ নেয় এই সচেতনতামূলক অনুষ্ঠানে। পর্ষদের চেয়ারম্যান ডঃ কল্যাণ রুদ্র ফিতে কেটে এই অনুষ্ঠানের শুভ সূচনা করেছেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের মেম্বার সেক্রেটারি ডঃ রাজেশ কুমার। এছাড়াও উপস্থিত ছিলেন অফিসার অন স্পেশাল ডিউটি সুব্রত ঘোষ। এই প্রদর্শনীটি সারা পুরুলিয়ার ২০টি স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে।

পর্ষদের মেম্বার সেক্রেটারি ডক্টর রাজেশ কুমার তার বক্তব্য রাখতে গিয়ে জানিয়েছেন, "মিশন লাইফের উদ্দেশ্য হলো ছাত্র-ছাত্রীদের মাধ্যমে আগামী প্রজন্মকে এবং মানুষজনকে সচেতন করে তুলে এক পরিবেশবান্ধব পৃথিবী গড়ে তোলা। আমাদের এই পৃথিবী যাতে ৩০০ কোটি মানুষের বসবাসের যোগ্য হয়ে উঠতে পারে তাই আমাদের কর্তব্য এক নির্মল পৃথিবী গড়ে তোলা। " 

Add 1