বিদেশের মাটিতে বন্দুকধারীর হামলা! নিহত ভারতীয় বংশোদ্ভূত ব্যক্তি-সহ ২

ভয়াবহ ঘটনা ঘটল কানাডায়।

New Update
jk

file pic

নিজস্ব সংবাদদাতাঃ মঙ্গলবার অর্থাৎ আজ জানা গিয়েছে, সোমবার কানাডার দক্ষিণ এডমন্টনে বন্দুকধারীর গুলিতে ভারতীয় বংশোদ্ভূত এক ব্যক্তিসহ দুজন নিহত হয়েছেন। ভারতীয় বংশোদ্ভূত ওই ব্যক্তির নাম বুটা সিং গিল, তিনি এডমন্টনের গিল বিল্ট হোমসের মালিক।

এডমন্টন পুলিশ জানিয়েছে, কাভানাঘ বুলেভার্ড সাউথওয়েস্ট এবং চেরনিয়াক ওয়ে সাউথওয়েস্ট এলাকায় গোলাগুলির খবর পেয়ে সাউথওয়েস্ট ব্রাঞ্চের টহল কর্মকর্তারা সাড়া দিয়েছেন। এতে বলা হয়, এডমন্টন পুলিশ সার্ভিস (ইপিএস) দক্ষিণ-পশ্চিম এডমন্টনে দুই ব্যক্তির মৃত্যুর বিষয়টি তদন্ত করছে।

এডমন্টন পুলিশ বলেছে, "সোমবার, ৮ এপ্রিল, ২০২৪ দুপুর ১২:০০ টায়, দক্ষিণ-পশ্চিম শাখার টহল কর্মকর্তারা কাভানাগ বুলেভার্ড এসডাব্লু এবং চেরনিয়াক ওয়ে এসডাব্লু এলাকায় একটি শ্যুটিংয়ের প্রতিবেদনের প্রতিক্রিয়া জানিয়েছিল।" 

বিবৃতিতে বলা হয়েছে, "পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত তিনজনকে উদ্ধার করে। ইএমএস প্রতিক্রিয়া জানায় এবং নির্ধারণ করে যে দু'জন পুরুষ, একজন ৪৯ বছর বয়সী এবং একজন ৫৭ বছর বয়সী মারা গিয়েছিলেন এবং ৫১ বছর বয়সী পুরুষ গুরুতর আহত হয়েছিলেন। প্যারামেডিকস গুরুতর প্রাণঘাতী আঘাত নিয়ে জীবিত পুরুষকে হাসপাতালে নিয়ে যায়।" 

Add 1