বড় খবর: পাথুরিয়াঘাটায় ভাঙল বাড়ি, নিহত হলেন ১

বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে পাথুরিয়াঘাটার বহুতল বাড়ির ৩ তলার একাংশ। সেখানেই ভাড়া থাকতেন নাবালক সহ দম্পতির পরিবার। ঘটনায় প্রাণ হারিয়েছেন স্ত্রী।

New Update
Breaking News

নিজস্ব সংবাদদাতা: পাথুরিয়াঘাটায় পুরনো বাড়ি ভেঙে বিপত্তি। আটকে পড়া প্রৌঢ় দম্পতির মধ্যে প্রাণ হারালেন স্ত্রী। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি স্বামী।

যা জানা যাচ্ছে, বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ৫ তলা পুরনো বাড়ির ৩ তলার একাংশ। সেখানেই থাকতেন নাবালক সহ দম্পতির পরিবার। ধ্বংসস্তূপের নীচেই আটকা পড়েন তারা। উদ্ধারকারী দলের চেষ্টায় রাত সাড়ে ১১টা নাগাদ প্রথমে নাবালককে উদ্ধার করা হয়। তারপর প্রায় ঘটনার ৩ ঘন্টা পর উদ্ধার হন স্ত্রী। এবং ৪ ঘন্টা পর উদ্ধার হন স্বামী। গুরুতর আহত ২ জনকেই হাসপাতালে ভর্তি করা হয়। আর এদিন ভোররাতে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন স্ত্রী। স্বামীর অবস্থা আশঙ্কাজনক বলেই জানা যাচ্ছে।

যা জানা যাচ্ছে, ওই বাড়িটিকে আগেই বিপজ্জনক বাড়ি বলে চিহ্নিত করেছিল পুরসভা। কিন্তু তা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। বাড়িটিতে অনেক গুলি পরিবারই ভাড়া থাকেন। বিপজ্জনক জানার পরও সেই বাড়ি ছাড়েননি তারা। আর তার মধ্যেই ঘটে গেল এই ভয়ঙ্কর বিপদ।