উত্তরবঙ্গে আজ দুর্গতদের পাশে রাজ্যপাল, যাচ্ছেন শুভেন্দুও

সকাল সাড়ে ৮টা নাগাদ পৌঁছন বাগডোগরায়।

New Update
WhatsApp Image 2024-04-01 at 00.34.57.jpeg

File Picture

নিজস্ব সংবাদদাতা: জলপাইগুড়ির উদ্দেশে সোমবার ভোরেই রওনা হয়ে গিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। ভোর ৬টা নাগাদ কলকাতা বিমানবন্দর থেকে বাগডোগরার পথে রওনা দেন তিনি। সকাল সাড়ে ৮টা নাগাদ পৌঁছন বাগডোগরায়। কলকাতা বিমানবন্দর থেকে জলপাইগুড়ির ঘটনায় শোকপ্রকাশ করেন রাজ্যপাল। যাঁরা এই প্রাকৃতিক বিপর্যয়ে প্রাণ হারিয়েছেন, তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

এদিন রাজ্যপাল বলেন, ‘‘জলপাইগুড়িতে ঝড়ে প্রাণহানি ঘটেছে। অনেকে আহত। আমি উদ্বিগ্ন। সংশ্লিষ্ট দফতরের সঙ্গে আমার কথা হয়েছে। সকলে একসঙ্গে পরিস্থিতি মোকাবিলার কাজ করছেন। আমি ওখানে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখব, মানুষের সঙ্গে কথা বলব। যা যা করা সম্ভব, করব”।

 21rhnyuij.png

যা জানা যাচ্ছে, ইতিমধ্যেই রাজভবনে পিস রুম, হেল্প ডেস্ক খোলা হয়েছে। রাজভবন থেকেও চলছে দুর্যোগের ওপর নজরদারি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক রাজভবনের কাছ থেকেই ঘটনার পুঙ্খনাপুঙ্খ খোঁজ খবর নিচ্ছে।

অন্যদিকে, এদিন রাজ্যপালের পাশাপাশি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও উড়ে গেলেন জলপাইগুড়িতে। দুর্গতদের খোঁজ খবর নিতেই সেখানে যাচ্ছেন তিনি। ‘এই বিষয় নিয়ে কোনও রাজনীতি করতে চান না’, এমনটাই জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

suvendu adh.jpg

Add 1