রঙ থেকে দূরে নয় বরং রঙ বদলানো মানুষের থেকে দূরে থাকুন

গোয়ালতোড় হাইস্কুলের মাঠের মুক্ত মঞ্চে আয়োজন করা হয়েছিলো বসন্ত উৎসব।

New Update

নিজস্ব সংবাদদাতা: বসন্তকে বরণ করে নিতে রাঢ় বঙ্গের অলি গলি মেতে উঠলো রঙের খেলায়। তবে এই বসন্তকে একটু অন্যভাবে বরণ করে নিলো গোয়ালতোড় সৃষ্টি ড্যান্স একাডেমি।

publive-image

গোয়ালতোড় হাইস্কুলের মাঠের মুক্ত মঞ্চে আয়োজন করা হয়েছিলো এই বসন্ত উৎসব। আবির খেলতে খেলতে গোয়ালতোড় শহর পরিক্রমা করেছিলো একাডেমির ছাত্রছাত্রীরা। পরে মুক্ত মঞ্চে আয়োজন করা হয় মূল অনুষ্ঠানের। কবি, শিল্পী, সাহিত্যিক, প্রাক্তন ও বর্তমান শিক্ষক শিক্ষিকা, গৃহশিক্ষক সহ এলাকার প্রায় শতাধিক গুণীদের স্মারক দিয়ে বরণ করে নেওয়ার সাথে সাথে নৃত্যের তালে তালে মুখরিত হয়ে উঠেছিলো  গোয়ালতোড়ের আকাশ বাতাস। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কবি দেবিপ্রসাদ পাঁঞ্জা, চিত্রশিল্পী অনির্বাণ পাল, গোয়ালতোড় জওহরলাল নেহরু জাতীয় যুব কম্পিউটার কেন্দ্র থেকে রামকৃষ্ণ পাল প্রমুখ। মঞ্চ সঞ্চালনার দায়িত্বে ছিলেন সুভাষীণি পায়েল সামন্ত।

publive-image

একাডেমির প্রধান পায়েল পাত্র জানান দীর্ঘ আট বছর ধরে গোয়ালতোড়ের বুকে এই বসন্ত উৎসব পালন করে আসছেন তারা। এই দিনে  আয়োজন করা হয় নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের। এবার এলাকার প্রায় শতাধিক গুণীদের স্মারক দিয়ে সম্মানিত করেছেন তারা। পাশাপাশি তিনি এই বসন্ত উৎসব পালনকে কেন্দ্র করে সকলের উদ্দেশ্যে বার্তা দেন, "রঙ থেকে দূরে নয় বরং রঙ বদলানো মানুষের থেকে দূরে থাকুন। আসুন সকলে মিলে রঙের খেলায় মেতে উঠি।"

Add 1