ভাগ্যফলঃ পদোন্নতি, প্রেমে সুখবর, সম্পর্কের উন্নতি! এই চার রাশির জন্য

কুম্ভ, মীন, ধনু এবং মকর রাশির কেমন কাটবে আজকের দিনটি? জানুন রাশিফল।

author-image
Adrita
New Update
s

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ কেমন কাটবে আজকে এই চার রাশির জাতক জাতিকাদের? দেখে নিন।  

ধনুঃ পেশা-ব্যবসায় বড় বাধা দূর হবে। উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। সম্প্রসারণ পরিকল্পনা রূপ নেবে। কর্মক্ষেত্রে সময় দিন। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। বিনিয়োগের দিক থেকে আজ জটিলতায় পূর্ণ। আপনার মধ্যে উৎসাহ এবং আবেগের কোনও অভাব হবে না। 

মকরঃ পেশাদারিত্ব বাড়তে থাকবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। শিল্প দক্ষতা সংশোধন হবে। কর্মজীবনের ক্ষেত্রে, আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পাবেন। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে।

কুম্ভঃ সম্পর্কের উন্নতি হবে। কাজের ব্যবস্থাপনায় মনোযোগ বাড়ান। আর্থিক ব্যবস্থার দিকে মনোযোগ দিতে হতে পারে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। করের বোঝা বাড়তে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।   

মীনঃ নতুন প্রেম। ব্যক্তিগত প্রভাব বাড়বে। দিনটি বিনিয়োগের জন্য ভাল। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। সঞ্চয় ও বিনিয়োগে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থ পাওয়ার এবং সঞ্চয়ের জন্য চ্যালেঞ্জিং হবে। যৌথ প্রচেষ্টা ফল দেবে। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ।