ফিরহাদ মঞ্চে উঠতেই লোডশেডিং! দুষলেন মমতারই মন্ত্রীকে

মঙ্গলবার উন্নয়নভবনে KMDA-র শ্রমিক সংগঠনের একটি রক্তদান শিবিরে বক্তব্য রাখছিলেন ফিরহাদ। হল লোডশেডিং। হয়ে গেল সব অন্ধকার। রেগে গেলেন মন্ত্রী।

New Update
firhad

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: দু'জনেই রাজ্যে সরকারের দুই দফতর সামলাচ্ছেন। এবার প্রকাশ্যেই এক মন্ত্রী আক্রমণ করলেন আরেক মন্ত্রীকে। যিনি কটাক্ষ করলেন তিনি হলেন ফিরহাদ হকিম আর যাঁকে কটাক্ষ করা হল তিনি হলেন অরূপ বিশ্বাস। অসহ্য গরমে, ঘণ্টার পর ঘণ্টা লোডশেডিংয়ের জেরে নাজেহাল অবস্থা হচ্ছে বাংলার মানুষের। এই লোডশেডিং থেকে রক্ষা পেলেন না স্বয়ং ফিরহাদ। পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদের অনুষ্ঠান চলাকালীনই ঘটল এই ঘটনা। রাজ্যের বিদ্যুৎমন্ত্রী অরূপের দফতর নিয়ে কটাক্ষ করে ফিরহাদ বলেন, 'বিদ্যুৎ দফতরে হয়ত DA আন্দোলনকারীরা রয়েছেন'। 

উন্নয়নভবনে KMDA-র শ্রমিক সংগঠনের একটি রক্তদান শিবিরে বক্তব্য রাখছিলেন ফিরহাদ। সেখানে DA আন্দোলনের প্রসঙ্গ তোলেন তিনি। বলেন, 'শহিদ মিনারে শুয়ে পড়ে বিপ্লবী হওয়া যায় না, স্বার্থপর। ঘাড় ধরে টেনে এনে দেখানো উচিত এখানকার উদ্যোগ'। এই মন্তব্যের মধ্যেই হঠাৎ আলো নিভে গেলে মোবাইল ফোনের আলো চালিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করা হয়। বিদ্যুৎ দফতরে কর্মরত DA আন্দোলকারীদের দিকে আঙুল তুলে ফিরহাদ বলেন, 'আমার মনে হয়, অরূপের দফতরে শহিদ মিনারের লোক রয়েছে'।