Good News: বিশেষ দায়িত্ব পালন ডঃ হুমায়ুন কবীরের

নিহত সিভিক ভলেন্টিয়ারের পরিবারকে সমবেদনা জানাতে তাঁর বাড়িতে যান ডেবরার বিধায়ক ডঃ হুমায়ুন কবীর। সেখানেই ওই সিভিক ভলেন্টিয়ারের ছেলের সারা জীবনের পড়াশোনার দায়িত্বভার নিলেন বিধায়ক।

New Update
WhatsApp Image 2023-06-24 at 07.42.46

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ১ নং ভবানীপুর অঞ্চলের বাঁকাকূল গ্ৰামের বাসিন্দা লক্ষীকান্ত কুইল্যা। তাঁর একমাত্র ছেলে রাজ কুমার কুইল্যা, যে কিনা পেশায় ছিল সিভিক ভলেন্টিয়ার। গত বুধবার রাধামোহনপুর থেকে হাউর রেল স্টেশনের মাঝামাঝি ট্রেনের ধাক্কায় আত্মঘাতী হয় বলে জানা যাচ্ছে। পরিবারের একমাত্র রোজগেরে ছিল সে। স্বভাবতই তাঁর মৃত্যুতে পরিবারে শোকের পাশাপাশি নেমে এসেছে গভীর চিন্তা।

WhatsApp Image 2023-06-24 at 07.42.45

এবার দিনযাপন হবে কীভাবে? তাঁর সন্তানের পড়াশোনারই বা কি হবে? এই এত চিন্তার মাঝে ত্রাতার ভূমিকায় ধরা দিলেন হুমায়ুন কবীর।

এদিন তার পরিবারকে সমবেদনা জানাতে উপস্থিত হন ডেবরার বিধায়ক ডঃ হুমায়ুন কবীর। সেখানেই এদিন ওই সিভিক ভলেন্টিয়ারের ছেলের সারা জীবনের পড়াশোনার দায়িত্ব নিলেন বিধায়ক। সঙ্গে উপস্থিত ছিলেন ছিলেন ডেবরা ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি বিবেকানন্দ মুখার্জি, ডেবরা ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি প্রদীপ কর সহ অন্যান্য নেতৃবৃন্দরা। হুমায়ুন কবীরের এই ভাবে পাশে থাকাতে খুশি পরিবারের লোকজন।

WhatsApp Image 2023-06-24 at 07.42.44