Controversial Poster: কঙ্কাল কান্ডের নায়ক কে?

চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের জাড়া এলাকায় উদ্ধার চাঞ্চল্যকর পোস্টার। সুশান্ত ঘোষ ও শতরূপ ঘোষের জনসভায় চোখে আসে সেই পোস্টার। পোস্টারে লেখা ‘কঙ্কাল কান্ডের নায়ক তোমায় জানাই ধিক্কার!'

New Update
kankal kando

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের জাড়া এলাকায় পঞ্চায়েতের মনোনীত প্রার্থীদের দিয়ে মিছিল ও জনসভার আয়োজন করে সিপিআইএম। এলাকায় মিছিল শেষে শুরু হয় জনসভা। মঞ্চে বক্তা তখন সুশান্ত ঘোষ ও শতরূপ ঘোষ। আচমকায় সভা চলাকালীন সভামঞ্চের পাশেই রাজ্য সড়ক লাগোয়া দেওয়ালে দেখা মেলে বিতর্কিত পোস্টারের। একাধিক পোস্টার, পোস্টারে লেখা ‘কঙ্কাল কান্ডের নায়ক তোমায় জানাই ধিক্কার! গো ব্যাক গো ব্যাক’। কিন্তু এই পোস্টার কারা লাগাল তার উল্লেখ নেই।

জাড়া এলাকায় এদিনের এই সভাকে কেন্দ্র করে সিপিএম কর্মী সমর্থকদের ছিল চরম উন্মাদনা, সুশান্ত ঘোষ থেকে শুরু করে শতরূপ ঘোষ, সভা মঞ্চ থেকে সকলেই তীব্রভাবে কটাক্ষ করেন শাসক দল তৃণমূলকে। বাদ যায়নি বিজেপিও। পোস্টার প্রসঙ্গে সিপিএম নেতৃত্বের দাবি এই ঘটনার সাথে জড়িত শাসক দল তৃণমূল। কারণ তারা মানুষের জমায়েত দেখে ভয় পেয়ে এই ধরনের কুৎসা ছড়াচ্ছে। অবশ্য পোস্টার প্রসঙ্গে শাসকদলের তরফে কোনো প্রতিক্রিয়া মেলেনি।