রোনাল্ডিনহো, নিয়ে আসছে এই মুহুর্তের গুরুত্বপূর্ণ খবর

আগামী ১৬, ১৭ বা ১৮ অক্টোবর কলকাতায় উঠতে পারে ফুটবল ঝড়।

New Update
1134575.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: মাসখানেক আগেই কলকাতা ঘুরে গিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। ‘সিটি অফ জয়’-এ তাঁকে নিয়ে যে পরিমাণ উচ্ছ্বাস, উন্মাদনা চোখে পড়েছিল, তা অভূতপূর্ব। বিশ্ব ফুটবল নিয়ে কলকাতার মানুষের উৎসাহ বরাবরই তুঙ্গে। তাই এই শহরে বারবার পা রেখেছেন পেলে, মারাদোনা থেকে শুরু করে অলিভার কান, লিওনেল মেসিরা। এবার আসতে চলেছেন আরও এক তারকা।

যা জানা যাচ্ছে, এবার পুজোর সময় তিলোত্তমায় পা রাখতে চলেছেন দু’বারের ব্যালন ডি’ওর এবং ব্রাজিলের বিশ্বকাপজয়ী রোনাল্ডিনহো গাউচো।

ফুটবল উদ্যোগপতি শতদ্রু দত্ত রোনাল্ডিনহোকে কলকাতায় নিয়ে আসার কথা জানিয়েছেন। এর আগে তিনি পেলে, মারাদোনা, কাফু-সহ আরও অনেক নামীদামি ফুটবলারকে শহরে নিয়ে এসেছেন।

সম্প্রতি তাঁর উদ্যোগেই কলকাতায় এসেছিলেন আর্জেন্টিনার ডিবু ওরফে এমিলিয়ানো মার্টিনেজ। এমনকি পুজোর মধ্যে আর এক আর্জেন্টাইন বিশ্বকাপার অ্যাঞ্জেল দি মারিয়াকেও কলকাতায় নিয়ে আসবেন বলে খবর ছড়িয়েছিল। তবে তার আগেই যদি কলকাতায় রোনাল্ডিনহোর পা পড়ে, তাহলে পুজোর সবথেকে বড় উপহার পেয়ে যাবেন ফুটবল প্রেমী শহরবাসীরা।  

জানা গিয়েছে, প্রাক্তন ফুটবলারের ভাই এবং এজেন্টের সঙ্গে কথা বলেছেন শতদ্রু দত্ত। তাঁকে কলকাতায় নিয়ে আসার ব্যাপারে যা আলোচনা হয়েছে, তাতে রোনাল্ডিনহোর শহরে আসার ব্যাপারে বেশ আশাবাদী তিনি।

যা জানা যাচ্ছে, আগামী ১৬, ১৭ বা ১৮ অক্টোবর নাগাদ রোনাল্ডিনহোকে কলকাতায় নিয়ে আসার পরিকল্পনা রয়েছে। তবে ওঁরও বেশ কিছু কমিটমেন্ট রয়েছে। তাই সেগুলো যদি ঠিকঠাক এগোয়, তাহলে পুজোর আগে তিলোত্তমা কাঁপাবেন ব্রাজিলীয় তারকা।