১২টায় মনোনয়ন জমা দেবেন গৌতমবুদ্ধ নগরের প্রার্থী মহেশ শর্মা

আসন্ন লোকসভা নির্বাচনে নিজের প্রার্থীপদ সম্পর্কে মুখ খুললেন বিজেপির বর্তমান সাংসদ এবং উত্তরপ্রদেশের গৌতমবুদ্ধ নগরের প্রার্থী মহেশ শর্মা।

New Update
FDGNFH

নিজস্ব সংবাদদাতা: বিজেপির বর্তমান সাংসদ এবং উত্তরপ্রদেশের গৌতমবুদ্ধ নগরের প্রার্থী মহেশ শর্মা বলেছেন, "আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ, জেপি নাড্ডা, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং অন্যান্য সিনিয়র নেতাদের ধন্যবাদ জানাতে চাই যে আমাকে তৃতীয়বারের মতো নির্বাচনী এলাকায় প্রতিনিধিত্ব করার জন্য যথেষ্ট যোগ্য বলে বিবেচনা করা হয়েছে। প্রধানমন্ত্রী মোদির নেতৃত্বে সারাদেশে এবং উত্তরপ্রদেশে যা কিছু হয়েছে তা নজিরবিহীন।

BJP made Dr Mahesh Sharma its candidate fourth time from Gautam Buddh Nagar  seat he got lok sabha election 2024 ticket due to 4 reasons - BJP ने डॉ.  महेश शर्मा पर

আমি আজ দুপুর ১২টার দিকে মনোনয়ন জমা দিতে যাচ্ছি। আমি আত্মবিশ্বাসী যে গতবারের চেয়েও ভালো ফলাফলে আমরা জয়ী হব।" বিরোধীদের প্রসঙ্গে তিনি বলেন, "আমরা গতবার ৩৭২টি আসন জিতেছি। গত ৫ বছরের আমাদের রেকর্ডের ভিত্তিতে, মনে হচ্ছে আমরা শুধু ৪০০টি নয়, তার থেকেও বেশি আসনে জিতব।"

Gautam Buddha Nagar BJP again expressed confidence in Mahesh Sharma fray  for third time-गौतमबुद्ध नगर : महेश शर्मा पर भाजपा ने फिर जताया भरोसा,  तीसरी बार मैदान में | Jansatta

 

 

 

publive-image