ইডির নজরে এলেন এই অভিনেত্রীও, চাপ কি বাড়বে?

বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা সম্প্রতি ইডির কাছে অভিযোগ দায়ের করেছেন এই অভিনেত্রীর নামে। অভিযোগ, ২০ কোটির বেশি টাকা প্রতারণা করেছেন তিনি।

New Update
ezgif.com-webp-to-jpg (78) (1).jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ফের নতুন বিতর্কে নাম জড়াল নুসরত জাহান-এর। নতুন প্রযোজনা সংস্থা, ছবির শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। আর তার মধ্যেই, আর্থিক অছরুপের অভিযোগ উঠল তৃণমুল সাংসদের নামে! ফ্ল্যাট দেওয়ার নামে কোটি কোটি টাকা প্রতারণায় অভিযুক্ত নুসরত জাহান?

যা জানা যাচ্ছে, বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা সম্প্রতি ইডির কাছে অভিযোগ দায়ের করেছেন নুসরত জাহানের নামে। অভিযোগ, ২০ কোটির বেশি টাকা প্রতারণা করেছেন নুসরত। ৪২৯ জনের থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে নাকি নিয়েছিলেন নুসরতের সংস্থা। বিনিময়ে চুক্তি ছিল ফ্ল্যাট দেওয়ার। কিন্তু অভিযোগ, সেই ফ্ল্যাট পাননি টাকা জমা দেওয়া ব্যক্তিরা।

nusrat_jahan.jpg

এই বিষয়ে বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা জানান, পুলিশে জানিয়েও লাভ না হওয়ায় ইডির দ্বারস্থ হতে হয়েছে। তাঁকেও ডেকে জিজ্ঞাসা করুক কেন্দ্রীয় তদন্তকারী দল।

অন্যদিকে, নুসরত জাহান অবশ্য এই বিষয়ে জানিয়েছেন, তিনি সমস্ত অভিযোগ শুনেছেন, যেহেতু কেন্দ্রীয় এজেন্সির কাছে অভিযোগ জানানো হচ্ছে বলে দাবি করা হচ্ছে, সেই কারণেই আইনজীবীদের সঙ্গে কথা বলেই অভিযোগের জবাব দেবেন নুসরত জাহান।