বড় খবর: দলবিরোধী কাজের জের, সাসপেন্ড অঞ্চল সভাপতি

অঞ্চল সভাপতি অশোক গোস্বামীকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে।

New Update
Screenshot 2023-08-23 123705.jpg

File Picture

নিউজ ডেস্ক, তমলুক: তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিল দলে থেকে দল বিরোধী কাজ করা যাবে না। যারা দলে থেকে দল বিরোধী কাজ করবে তাদের জন্যে দল ব্যবস্থা গ্রহণ করবে। শুধু মুখে নয় হাতে কলমে তা করে দেখাল ঘাসফুল।

দল থেকে বাদ দেওয়া হল দলের অঞ্চল সভাপতিকে। যা জানা যাচ্ছে, অঞ্চল সভাপতি অশোক গোস্বামীকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল পঞ্চায়েত নির্বাচনে তমলুক সাংগঠনিক জেলার বিষ্ণুবাড়-২ অঞ্চল গঠনে বিজেপিকে সাহায্য করেছিলেন ওই অঞ্চল সভাপতি।

impact

এদিন সাসপেন্ড করার বিষয়টি সাংবাদিক বৈঠক করে জানান তমলুক সাংগঠনিক জেলার সভাপতি তথা তমলুকের বিধায়ক সৌমেনকুমার মহাপাত্র। তিনি জানান, রাজ্য কমিটির পরামর্শ নিয়েই বিষ্ণুবাড় -২ অঞ্চল সভাপতি অশোক গোস্বামীকে সাসপেন্ড করা হয়েছে। সাসপেন্ডের তালিকায় আরও অনেকে রয়েছেন। রাজ্য কমিটিকে তালিকা পাঠানো হয়েছে। সেই তালিকায় সিলমোহর পড়লেই আগামী দিনে তাদেরও সাসপেন্ড করা হবে বলে জানিয়েছেন বিধায়ক।

প্রসঙ্গত, বিষ্ণুবাড়-২ গ্রাম পঞ্চায়েতের মোট আসন সংখ্যা ১৪। তৃণমূল - ৩, বিজেপি - ৫, সিপিএম - ৩, এবং নির্দল – ৩। আর এখানেই তৃণমূলের সমর্থনে বিজেপি বোর্ড গঠন করে। আর সেই বোর্ড গঠনে সাহায্য করেছিলেন অশোক গোস্বামী। আর তাই এদিন সেই জন্যে দলের এই সিদ্ধান্ত।