জনধন যোজনায় বড় দুর্নীতির ইঙ্গিত !

পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে।

author-image
Adrita
New Update
s

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ মাঠে পড়ে রয়েছে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের জনধন যোজনার ব্যাঙ্ক পাস বই ও এটিএম কার্ড। যাকে ঘিরে চাঞ্চল্য দুর্গাপুরের কোকওভেন থানার অন্তর্গত সগরভাঙা কলোনির কে ব্লক মাঠে। আজ যখন সকালে বাজার যাচ্ছিলেন স্থানীয় বাসিন্দারা, তখনই তারা দেখতে পান এগুলি মাঠে পড়ে রয়েছে। সাথে সাথে খবর দেওয়া হয় কোকওভেন থানায়। পুলিশ এসে এগুলি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখছে কিভাবে এই পাস বই আর এটিএম মাঠে চলে এলো।

প্রশ্ন উঠেছে, কিভাবে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের জনধন যোজনার ব্যাঙ্ক পাস বই আর এটিএম চলে এলো এই মাঠে ? আর ঠিক এই জায়গা থেকে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপি জেলা নেতৃত্বের অভিযোগ, যেভাবে দুর্নীতির পটচিত্র এই বাংলায় তৈরী হচ্ছে দিনের পর দিন, এটা তার একটা উদহারণ নয় তো ?

সুর চড়িয়েছে জেলা সিপিআইএম নেতৃত্ব। সব মিলিয়ে আজ সকালে মাঠে পড়ে থাকা এই জন ধোন যোজনার ব্যাঙ্ক পাস বই ও এটিএম কার্ড পড়ে থাকাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দুর্গাপুরের সগরভাঙা কলোনিতে। প্রায় শ'খানেক পাস বই ও এটিএম যেগুলো এখনো অ্যাক্টিভ অ্যাকাউন্ট বই ছিল। আর এতেই বেড়েছে সন্দেহ। যে নথি ব্যাঙ্কে থাকার কথা সেই নথি কিভাবে খেলার মাঠে চলে এলো তা নিয়ে তৈরী হলো সন্দেহ।

স

cityaddnew

স