ফের ‘বহিষ্কৃত’ ৪৩ জন তৃণমূল নেতা

ঝাড়গ্রাম শহরের রূপছায়া এলাকায় দলের জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে বহিষ্কারের কথা জানানো হয়। দলের ৪৩ জন নেতা ও কর্মীকে দল থেকে সাসপেন্ড করা হয়েছে বলে জানা যাচ্ছে।

New Update
tmc ss

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: দল বিরোধী কাজের জন্য ও দলের শৃঙ্খলা ভঙ্গের জন্য রবিবার ঝাড়গ্রাম জেলার ৪৩ জন তৃণমূল নেতা ও কর্মীকে সাসপেন্ড করল দলের জেলা সভাপতি।

রবিবার ঝাড়গ্রাম শহরের রূপছায়া এলাকায় দলের জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে দলের ৪৩ জন নেতা ও কর্মীকে দল থেকে সাসপেন্ড করা হয়েছে বলে ঘোষণা করা হয় দলের পক্ষ থেকে। যাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কালীপদ সুর,  প্রাক্তন তৃণমূল কংগ্রেসের গোপীবল্লভপুর ২ পঞ্চায়েত সমিতির সভাপতি হিমসাগর সিং, প্রাক্তন জেলা পরিষদের সহ সভাধিপতি সোমা অধিকারী, ঝাড়গ্রাম জেলা পরিষদের বিদায়ী কর্মাধ্যক্ষ মামনি মুর্মু ও সুজলা তোরাই।

এর আগে দুই দফায় মোট ১৮ জনকে তৃণমূল কংগ্রেস দল থেকে সাসপেন্ড করেছে দল।  রবিবার আরও ৪৩ জনকে সাসপেন্ড করা হল। যার ফলে মোট ৬১ জনকে ঝাড়গ্রাম জেলা তৃণমূলের পক্ষ থেকে দলের রাজ্য কমিটির নির্দেশে দল বিরোধী কার্যকলাপ ও দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে সাসপেন্ড করা হল বলে এদিন জানান নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু। তিনি আরো বলেন, ‘যে দলের উর্ধ্বে কেউ নয়, যারা দল বিরোধী কাজ করবেন তাদের বিরুদ্ধে দল একই ব্যবস্থা গ্রহণ করবে। ঝাড়গ্রাম জেলায় তৃণমূল এর ফলে আগামী দিনে আরো শক্তিশালী হবে’।