একই আসনে আবার ভোটের আবেদন!

জেডি(এস) সাংসদ প্রজ্বল রেভান্না সম্পর্কিত 'অশ্লীল ভিডিও'-র মামলা প্রসঙ্গে মন্তব্য করলেন আপ সাংসদ এবং প্রাক্তন দিল্লি কমিশন ফর উইমেন-এর প্রধান স্বাতি মালিওয়াল। 

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update
UIJOPKOP

নিজস্ব সংবাদদাতা: জেডি(এস) সাংসদ প্রজ্বল রেভান্না সম্পর্কিত 'অশ্লীল ভিডিও'-র মামলা প্রসঙ্গে আপ সাংসদ এবং প্রাক্তন দিল্লি কমিশন ফর উইমেন-এর প্রধান, স্বাতি মালিওয়াল বলেছেন, "কর্ণাটকের জেডি(এস)-বিজেপি সাংসদ ও প্রার্থী প্রজ্বল রেভান্না, যিনি প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়ার নাতি, তার ৩০০০টি যৌন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভুক্তভোগীদের মধ্যে কয়েকজন তার বাড়িতে কাজ করত। তাদের মধ্যে বেশ কয়েকজন সরকারি কর্মীও ছিল। তারা এফআইআর দায়ের করেছে যে এই ব্যক্তি কেবল তাদের ধর্ষণই করেনি, অশ্লীল ভিডিও শুট করেছে যাতে সে পরবর্তীতে তাদের ব্ল্যাকমেইল করতে পারে।

Delhi BJP MP seeks removal of DCW's Swati Maliwal | Latest News Delhi -  Hindustan Times

তাহলে এমন জঘন্য ব্যক্তিকে কীভাবে টিকিট দেওয়া হল? সে জার্মানিতে পালিয়ে গেল কীভাবে? কার ইশারায় সে দেশ ছেড়েছে? আমি ভারত সরকারের কাছে আবেদন জানাচ্ছি, এই মানুষটি পৃথিবীর যে প্রান্তে লুকিয়ে থাকুক না কেন তাকে টেনে নিয়ে দেশে ফিরিয়ে আনা হোক এবং তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হোক।

Swati Maliwal, former Delhi women's panel chief, files nomination for Rajya  Sabha as AAP candidate – India TV

আমি ভারতের নির্বাচন কমিশনের কাছেও আবেদন করছি যে এই মামলাটি এতটাই জঘন্য, এটি এত বড় যৌন কেলেঙ্কারি যে তাকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করা হোক এবং তার আসনে পুনরায় ভোট করা হোক।" 

Add 1