শিবরাত্রির সকালে যাত্রীবাহী বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ

ঘটনায় দুটি গাড়িকে আটক করেছে বেলদা থানার পুলিশ।

author-image
Adrita
New Update
s

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুরঃ শিবরাত্রির সকালে যাত্রীবাহী বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ। এই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছে এক চালক। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে বেলদা থানার পুলিশ। আহত চালকে উদ্ধার করে নিয়ে যাওয়া হল স্থানীয় বেলদা সুপার স্পেশালিটি হসপিটালে। শুক্রবার সাত সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার ঠাকুরচক এলাকায়।

জানা যায় যে, বেলদা কাঁথি রাজ্য সড়ক ধরে বেলদার দিক থেকে খাকুড়দার দিকে আসছিল একটি বালি বোঝাই ডাম্পার। অপরদিকে ঠিক তার উল্টো দিক থেকে অর্থাৎ খাকুড়দা থেকে বেলদার দিকে যাচ্ছিল একটি যাত্রীবাহী বাস। পথিমধ্যে বেলদা কাঁথি রাজ্য সড়কে ঠাকুরচক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ ঘটে। আর এই ঘটনায় আহত হন দুটি গাড়ির চালক সহ বাসের বেশকিছু জন যাত্রী। এই ঘটনায় বেলদা কাঁথি রাজ্য সড়কের উক্ত ওই ঠাকুরচক এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

প্রসঙ্গত বেলদা কাঁথি রাজ্য সড়কে বেশ কিছুদিন ধরে চলছে সম্প্রসারণ ও সংস্কারের কাজ। এর ফলে প্রতিনিয়ত ঝু্ঁকি বহুল ভাবে চলছে যাতায়াত। ওই নির্মীয়মান রাস্তার ওপর দিয়ে ছোট-বড় যানবাহন অনিয়ন্ত্রিতভাবে যাতায়াতের ফলে বাড়ছে দুর্ঘটনাও। তবে এদিনের এই ঘটনায় দুটি গাড়িকে আটক করেছে বেলদা থানার পুলিশ।

Add 1