হাতির হামলা থেকে প্রাণে বাঁচলো দুই প্রতিবন্ধীসহ পরিবার

ক্ষতিগ্রস্ত পরিবারটি চায় তাদের দিকে নজর দিক প্রশাসন। 

author-image
Adrita
New Update
্র

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রামঃ হাতির হামলা থেকে প্রানে বাঁচলো  দুই প্রতিবন্ধী সহ পাঁচজননের পরিবার। হামলায় আহত হয়েছেন আরও  ৪ ব্যক্তি।   মঙ্গলবার রাত্রে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের কুমোরদা এলাকায় ঢুকে পড়ে দলছুট দাঁতাল। তান্ডব চালায় গ্রামের এক বাড়ির ওপর, সেই সময় বাড়িতেই বাবা, বোন, ও প্রতিবন্ধী মা, ভাই কে নিয়েই ঘরেই ভেতরেই ছিলেন জগৎ শীট।  

হঠাৎ করে হাতির তান্ডবে প্রানভয়ে প্রতিবন্ধী মা, ভাই কে নিয়ে কী করবে বুঝে উঠতে না পেরে প্রতিবেশীদের ফোন করে, প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌঁছে লাগাতার ফোন করে বনদপ্তরের আধিকারিকদের। বার বার ফোন করার পরও এলাকায় আসেনি বনদপ্তর। ততক্ষনে সব তছনছ, অভিযোগ বনদপ্তরের এক আধিকারিক ফোন এ বলেন, হাতি কে দড়ি দিয়ে বেঁধে রাখতে, সারা রাতের এই তান্ডবের কথা বলতে বলতে গিয়েই কেঁদে ফেললেন ক্ষতিগ্রস্ত বাড়ির লোকজন, বাড়িঘর চুরমারের পাশাপাশি নষ্ট করে ফেলে বাড়িতে থাকা ফসল। বনদপ্তর এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ক্ষতিগ্রস্ত পরিবার সহ প্রতিবেশীদের।

বারংবার হাতি এলাকায় তান্ডব  চালালেও কোনরকম কোন পদক্ষেপ গ্রহণ করে না বনদপ্তর। বনদপ্তরের বিরুদ্ধে ক্ষোভ এলাকাবাসীর। ক্ষতিগ্রস্ত পরিবারটি চায় তাদের দিকে নজর দিক প্রশাসন। 

স

স্ব

স