দল থেকে বহিষ্কার হলেন ফের ৬ জন

পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরে ঘাটাল সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে সাংগঠনিক জেলার ৬ জন নেতা নেত্রীকে বহিষ্কারের ঘোষণা করলেন জেলা সভাপতি আশিষ হুদাইত।

New Update
WhatsApp Image 2023-06-30 at 08.39.14

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: নির্দলদের বিরুদ্ধে ফের কড়া পদক্ষেপ তৃণমূলের, দাসপুরে সাংবাদিক সম্মেলন করে ৬ জন নেতা-নেত্রীকে বহিষ্কারের ঘোষণা করলেন জেলা তৃণমূল সভাপতি।

এদিন পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরে ঘাটাল সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে সাংগঠনিক জেলার ৬ জন নেতা নেত্রীকে বহিষ্কারের ঘোষণা করলেন জেলা সভাপতি আশিষ হুদাইত। জেলা সভাপতি জানান, ঘাটাল সাংগঠনিক জেলার ডেবরা ব্লকের ৬ জন নেতা নেত্রীকে অনির্দিষ্টকালের জন্য বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য তৃণমূল কংগ্রেস। দলের শৃঙ্খলা ভঙ্গ ও দল বিরোধী কাজের জন্য এই ৬ জনকে বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি তিনি এও বলেন, যারা দলের নির্দেশ অমান্য করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্দল প্রার্থী দিয়েছে এবং যারা এখনও নিজেদের সিদ্ধান্তে অটুট রয়েছে; দল পরবর্তী সময়ে আবারও তাদের বিরুদ্ধে এইধরনের কঠোর পদক্ষেপ গ্রহণ করবে।

মূলত, দলেরই নির্দলদের বিরুদ্ধে আবারও কড়া বার্তা দিলেন জেলা সভাপতি আশিষ হুদাইত। প্রসঙ্গত, এর আগেও একবার সাংবাদিক সম্মেলন করে সাংগঠনিক জেলার ৭ জন নেতাকে বহিষ্কারের কথা ঘোষণা করেছিলেন জেলা সভাপতি। আর এবার দ্বিতীয় দফায় অর্থাৎ আজ ৬ জন নেতাকে বহিষ্কারের কথা ঘোষণা করা হল।