'মোগলি' হয়ে জঙ্গলে জঙ্গলে দিন কাটাচ্ছেন বিদ্যুৎ, কি হল ?

প্রতি বছর যেমন নিজের সঙ্গে সময় কাটাতে হিমালয়ে যান বিদ্যুৎ, তেমনই এবছরও গিয়েছেন।

author-image
Adrita
New Update
দ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ গায়ে নেই একটিও সুতো। সম্পূর্ণ বিবস্ত্র হয়ে হিমালয়ের জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন বলিউড তারকা বিদ্যুৎ জামওয়াল। কোনও পোশাক না পরেই প্রকৃতির মধ্যে দিন কাটাচ্ছেন তিনি। তার এই সোলো ট্রিপের একাধিক ছবিও সম্প্রতি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেটা দেখেই সকলে গেল গেল রব তুলেছেন। কেউ কেউ আবার কটাক্ষ করতেও ছাড়েননি। সোলো ট্রিপের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই হইচই বেঁধে গিয়েছে। 

hiring.jpg

সূত্র মারফত জানা গিয়েছে যে, বিদ্যুৎ জামওয়াল তিনটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাকে সম্পূর্ণ বিবস্ত্র হয়ে জঙ্গলের মধ্যে সময় কাটাতে দেখা যাচ্ছে। টোন্ড বডির প্রায় প্রতিটা অংশই দৃশ্যমান। বিদ্যুৎ যে তিনটি ছবি পোস্ট করেছেন তাঁর একটিতে তাকে নগ্ন হয়ে কাঠ জ্বালিয়ে জঙ্গলের মধ্যে রান্না করতে দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে তিনি পাহাড়ি নদীতে একই অবস্থায় নেমে স্নান করছেন যে সেটার মুহূর্ত ধরা পড়েছে। আর সর্ব প্রথম ছবিতে বিবস্ত্র অবস্থায় তাঁকে নদীর জলে পা ডুবিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে। 

দ

এই ছবিগুলো পোস্ট করে অভিনেতা লেখেন, 'ফিরে গেলাম হিমালয়ের কোলে, ঈশ্বরের বাসস্থান। আমি এই কাজটা ১৪ বছর আগে শুরু করেছিলাম। আমি বুঝে ওঠার আগেই এটা আমার জীবনের অঙ্গ হয়ে উঠল। প্রতি বছর ৭-১০ দিন আমি একা গিয়ে এখানে কাটিয়ে আসি।' তিনি এদিন আরও লেখেন, 'বিলাসবহুল জীবন থেকে জঙ্গলে আসলে আমি আমার একাকিত্বকে উপভোগ করি। বুঝি আমি কে, আর আমি কে নই। প্রকৃতির এই বিলাসবহুল জায়গায় নিজেকে খুঁজে পাই আমি। আমি আমার কমফোর্ট জোনের বাইরেই সব থেকে ভালো থাকি। ' 

তবে অভিনেতার এই পোস্টে রীতিমত হইচই পড়ে গিয়েছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিউজ, কমেন্ট এবং রিটুইটের সংখ্যা। এক ব্যক্তি অভিনেতার পোস্টে কমেন্ট করে লেখেন, ' তুমি একা গেছ তো তোমার ছবি কে তুলছে?' কেউ আবার লেখেন, 'উলঙ্গ হওয়ার দরকার কী ছিল?' কারও মতে তিনিই নাকি এ যুগের মোগলি ! যদিও এসব কটাক্ষে থোড়াই কেয়ার করেন অভিনেতা। তিনি তাঁর মতো করে প্রকৃতির মাঝে এখন সময় কাটাতে ব্যস্ত। 

তিনি ২০১১ সালে শক্তি দিয়ে তেলুগু, ফোর্স (২০১১) দিয়ে হিন্দি এবং বিল্লা ২ (২০১২) এর সাথে তামিলে নেতিবাচক ভূমিকায় অভিষেক করেন। তার প্রথম প্রধান ভূমিকা ছিল সফল চলচ্চিত্র কমান্ডোতে (২০১৩) । তিনি আনজান, থুপ্পাক্কি, বাদশাহো, কমান্ডো ২, জঙ্গলি, ইয়ারা, কমান্ডো ৩ এবং সনক সহ বিভিন্ন চলচ্চিত্রে অভিনয় করেছেন।

 

hiren