Umang 2023: ঊষা উত্থুপকে দেখেই জড়িয়ে ধরলেন সলমন

মুম্বই পুলিশের আয়োজিত উমাং ২০২৩-এ বসেছিল চাঁদের হাট।

author-image
Adrita
New Update
স

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বই পুলিশের বার্ষিক অনুষ্ঠান ২০২৩ এ বসেছিল চাঁদের হাট। একাধিক বলি তারকা এদিন উপস্থিত ছিলেন। এসছিলেন শাহরুখ খান, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, সলমন খান, রণবীর সিং, প্রমুখ। অন্যদিকে অনন্যা পাণ্ডে এবং আদিত্য রয় কাপুরও এসেছিলেন এই অনুষ্ঠানে। তবে আলাদা আলাদা।

hiring.jpg

শাহরুখ খান এদিন একটি স্যুটেড বুটেড হয়ে এসেছিলেন অনুষ্ঠানে, সঙ্গে পরেছিলেন সাদা শার্ট এবং কালো ব্লেজার, প্যান্ট। সলমন খানের পরনে ছিল নেভি ব্লু শার্ট এবং গ্রে প্যান্ট। সঙ্গে একটি ব্লেজারও পরেছিলেন তিনি। 

এদিন অনুষ্ঠানে এসেই ঊষা উত্থুপকে দেখে জড়িয়ে ধরেন সলমন। তাঁর সঙ্গে কিছুক্ষণ কথাও বলেন। ঊষা উত্থুপকে এদিন হুইল চেয়ারে দেখা যায়। বর্ষীয়ান গায়িকার সঙ্গে কথা বলে তারপর ভাইজান এই অনুষ্ঠান থেকে বেরিয়ে যান।

 

দীপিকা পাড়ুকোন এদিন একটি নীল রঙের বেনারসি পরে এসছিলেন। তাঁর সঙ্গে ছিল ম্যাচিং গয়না এবং খোঁপা। অভিনেত্রী তাঁর সাজ দিয়ে আবারও সকলের মন জয় করে নেন। এই ইভেন্টে এদিন তিনি শেহনাজ গিলের পাশে বসেছিলেন। অন্যদিকে আলিয়া এসেছিলেন একটি ফ্লোরাল প্রিন্টের কোঅর্ড ড্রেস পরে। তাঁকে এদিনের অনুষ্ঠানে ভূমি পেডনেকরের সঙ্গে এসে কথা বলতেও দেখা যায়। তাঁদের কথোপকথনের সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

অন্যদিকে গালি বয় খ্যাত দুই অভিনেতা রণবীর সিং এবং বিজয় ভার্মা একে অন্যকে দেখেই জড়িয়ে ধরেন। বলেন কিছু কথাও। কিয়ারা আডবানির সঙ্গে এসেছিলেন করন জোহর। তবে কিয়ারা একা নন, তাঁর বেটার হাফ সিদ্ধার্থ মালহোত্রাও এসেছিলেন। তাঁকে যদিও শিল্পা শেট্টির সঙ্গেই এদিন দেখা গিয়েছিল। তাঁদের দুজনকে আগামীতে ইন্ডিয়ান পুলিশ ফোর্সে দেখা যাবে। রণবীর কাপুরকে দেখা যায় ববি দেওলের সঙ্গে। তাঁদের সম্প্রতি একত্রে অ্যানিম্যাল ছবিতে দেখা গিয়েছিল। ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবি। তার পরেও ব্লকবাস্টার 'অ্যানিম্যাল' (Animal Movie)। রণবীর কপূরই হোক বা ববি দেওল, বছর শেষের আমেজে অ্যানিম্যালেই মজেছেন দর্শক। যদিও এই ছবির বেশ কিছু অংশেই হিংসা, রক্তপাত, যৌনতার প্রদর্শন রয়েছে, এ নিয়ে সমালোচনাও কম হয়নি। তবু সন্দীপ রেড্ডি ভাঙ্গা এই ছবিতে একটি 'শক ভ্যালু' রাখতে চেয়েছেন বলেই মনে করছেন সমালোচকেরা। 

hiren