ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন জনপ্রিয় অভিনেত্রী

চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ অভিনেত্রী নীনা গুপ্তা।

author-image
Adrita
New Update
তগ

নিজস্ব সংবাদদাতাঃ বিবেক মেহরার সঙ্গে খুব সাদামাটা ভাবে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী নীনা গুপ্তা। ২০০৮ সালে আমেরিকায় বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজনে। এক সন্তানের মা নীনা। তাঁর একমাত্র মেয়ের নাম মাসাবা।

আশির দশকে ক্যরিবিয়ান ক্রিকেট তারকা ভিভ রিচার্ডসের সঙ্গে গভীর প্রেম সম্পর্ক ছিল নীনা গুপ্তার। তাঁদের বহুচর্চিত রোম্যান্স সেই সময় সংবাদ শিরোনামে আসত হামেশাই। ১৯৮৯ সালে তাঁদের কন্যা মাসাবার জন্ম হয়। তবে কোনওদিনই নীনা গুপ্তাকে বিয়ে করেননি ভিভ রিচার্সড। স্ত্রী মারিয়মকে ডিভোর্স দিতে রাজি হননি ভিভ। এরপর বহু বিতর্ক পেরিয়ে ২০০৮ সালে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরাকে বিয়ে করেন নীনা গুপ্তা।

চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরার সঙ্গে খুব সাধারণ আয়োজনে বিয়ে, সেই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন নীনা। বিয়ের দিন মেরুন রঙের শাড়ি পরেছিলেন অভিনেত্রী। বিবেক পরেছিলেন বাদামী রঙের কুর্তা। মাসাবা গুপ্তাও উপস্থিত ছিলেন মায়ের বিয়েতে। নীল সালোয়ার স্যুট পরে একটি ছাতা হাতে ধরে তাঁর দেখা মিলেছে ছবিতে। নীনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘আমার সাদামাটা বিয়ের ছবি।’

 

নীনা নিয়মিত তাঁর ইনস্টাগ্রাম পেজে ব্যক্তিগত এবং পেশাগত জীবনের আপডেট শেয়ার করেন। মুম্বই এবং মুক্তেশ্বরে বাড়িতে যাতায়াত লেগেই থাকে অভিনেত্রীর। এমনিতেই অভিনেত্রী ভীষণ হাসিখুশি মনের মানুষ। বয়স বাড়লেও নীনা পাল্লা দিয়ে ফ্য়াশন এবং স্টাইল করেন জেন জেডদের সঙ্গে। সদ্য সোশ্যাল মিডিয়ায় নীনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে তরুণদের সঙ্গে বসে গান এবং নাচে মেতে উঠেছেন অভিনেত্রী।

 

কীভাবে প্রথমার বিবেকের সঙ্গে পরিচয় নীনার জানেন ?  নীনা জানিয়েছিলেন, বিমানে করে যাওয়ার সময় প্রথম দুজনের পরিচয় হয়। বিবেক লন্ডন থেকে ফিরছিলেন, সেই সময় নীনাও লন্ডন থেকে মুম্বই ফিরছিলেন। বিবেক দিল্লির মানুষ। তবে মুম্বইতে তিনি কাজের জন্য এসেছিলেন। তিনি আরও বলেন, তিনি ভাগ্যে বিশ্বাসী। তিনি এয়ার ইন্ডিয়ার বিজনেস ক্লাসে ছিলেন। তাঁর স্বামী পিছনের কোনও সিটে বসেছিলেন। তবে এক মহিলা বিবেকের সঙ্গে সিটের অদলবদল করতেই বিবেক তাঁর পাশে এসে বসেন। এরপরই তাঁর জীবনে পরিবর্তন আসে।