মেয়ের বিয়ে আগের রাত, বিশেষ আয়োজন সলমনের

ফিটনেস কোচ নূপুর শিখরকে বিয়ে করছেন আমির কন্যে। বন্ধুর মেয়েকে বিয়েতে দারুণ সারপ্রাইজ দিলেন ভাইজান।

author-image
Adrita
New Update
f

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ সাত পাক ঘুরবেন আমির কন্যে ইরা খান। খান-ক্ল্যানের প্রথম তারকা হিসাবে শ্বশুর পদে উন্নিত হচ্ছেন মিস্টার পারফেকশানিস্ট। বন্ধুর মেয়ের বিয়েতে উচ্ছ্বসিত সলমন। তাই ইরার জন্য মঙ্গলবার রাতে বিশেষ পার্টির আয়োজন করলেন ভাইজান। সপরিবারের সলমনের গ্যালক্সি অ্যাপার্টমেন্টে পৌঁছেছিলেন আমির।

পাপারাৎজিদের ক্যামেরায় ছেলে জুনেইদের সঙ্গে লেন্সবন্দি হন আমির। অন্যদিকে অভিনেতার প্রাক্তন স্ত্রী কিরণ রাও ও ছোট ছেলে আজাদকেও দেখা যায় সলমনের বাড়ির গেটে। সাবেকি পোশাকে সেজেছিলেন কিরণ ও আজাদ। তবে একদম ক্যাজুয়াল লুকেই পার্টিতে পৌঁছান আমির। দীর্ঘদিন ধরেই অসুস্থ আমিরের মা, সেই কারণেই চেন্নাইয়ে থাকছিলেন বেশ কয়েক মাস ধরেই। তবে নাতনির বিয়ে উপলক্ষ্যে মুম্বই এসে পৌঁছেছেন জিনাত হুসেন।

 

খবর, বিয়ের আগের রাতে সলমনের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে ইরার মেহেন্দি সেরেমানি। ভাইজানের বাড়িতেই নূপুুরের নামের মেহেন্দি হাতে লাগালেন ইরা। নূপুর-ইরার প্রেমের গল্প কারুর অজানা নয়। শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা জুটি। আমিরের হবু জামাই পেশায় ফিটনেস কোচ। আমিরকেও ট্রেনিং দিয়েছেন তিনি। সেই সূত্রেই আলাপ ইরার সঙ্গে। লকডাউনে ঘনিষ্ঠতা বাড়ে দুজনের। ২০২২-এর শেষে আংটি বদল সেরেছিলেন ইরা-নূপুর। এবার চার হাত এক হওয়ার পালা। আমির এবং তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের দ্বিতীয় সন্তান ইরা খান। আমিরের প্রথম সন্তান ইরা, স্বভাবতই মেয়েকে নিয়ে ইমোশন্যাল আমির।

মঙ্গলবার থেকে জোরকদমে চলছে ইরার প্রাক-বিয়ের অনুষ্ঠান। গতকাল দুপুরে আমিরের বাড়িতে অনুষ্ঠিত হয় ইরা-নুপুরের গায়ে হলুদ। সেখানে একদম মারাঠি মুলগির বেশে ধরা দিয়েছিলেন আমিরের দুই প্রাক্তন স্ত্রী। নওভরি শাড়িতে ঝলমল করেন কিরণ। গায়ে হলুদের অন্দরের ছবি উঠে এসেছে নূপুরের ইনস্টাগ্রামে। বিয়ের আগের রাতে ইরার জন্য আদুরে বার্তাও শেয়ার করেন তাঁর হবু বর। জানান, ‘তোমার বাগদত্ত হিসাবে আরও একটা রাত। তোমাকে অনেক ভালোবাসি ইরা’। বোঝাই যাচ্ছে বিয়ের জন্য তর সইছে না তাঁর। 

বুধবার সকালে বসেছে ইরার জমজমাট সঙ্গীতের আসর। মেয়ের বিয়ের ঢোল নিয়ে রীতিমতো গানের অনুশীলন করেছেন আমির। বিয়ের অনুষ্ঠানে হাতেগোনা বন্ধু ও দুই পরিবার সামিল হবে। তবে মেয়ে-জামাইয়ের জন্য গ্র্য়ান্ড রিসেপশনের আয়োজন করতে চলেছেন আমির। সেখানে আমন্ত্রিত গোটা বলিউড। আমির কন্যা অভিনয়ে আগ্রহী নন বরং, ক্যামেরার পিছনে কাজ করতে স্বাচ্ছন্দ্য ইরা। গ্রিক নাটক ‘মেদেয়া’ পরিচালনা করেছেন।