সুদূর আমেরিকাতেও অনুরাগীদের ভিড়ে আটকা পরলেন 'অ্যানিমাল' পরিচালক

অনেক বিতর্ক ছড়িয়েছে রণবীর কাপুর অভিনীত 'অ্যানিমাল' সিনেমা নিয়ে।

author-image
Adrita
New Update
হ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ এদেশে নয়, এ সেই সুদূর আমেরিকা। উত্তর টেক্সাসের ডালাসে গিয়েছিলেন 'Animal' ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। তবে সেখানে গিয়েও যে এভাবে তাকে লোকজন ঘিরে ধরবে কে তা জানত! সন্দীপ রেড্ডি ভাঙ্গা নিজেও সেটা কল্পনা করতে পারেননি। তবে ঘটেছে এমনটাই। কিন্তু এভাবে ঘিরে ধরার কারণটাই বা কী ? কারণ, আর কি! কারণ সেই Animal। 'অর্জুন রেড্ডি', ‘কবীর সিং’-এর পর সন্দীপ রেড্ডি ভাঙ্গার দ্বিতীয় Animal-ও ব্লকবাস্টার। তবে ছবি সুপার হিট বলে পরিচালককে সুদূর আমেরিকায় শুধু লোকজন ঘিরেই ধরলেন না, এদিন সন্দীপ রেড্ডির ভাঙ্গার নাম ধরেও চিৎকার করতেও দেখা গেল কিছু প্রবাসী অনুরাগীকে। পরে ভিড় ঠেলে কোনওরকম ঘটনাস্থল থেকে বের হলেন পরিচালক সন্দীপ। 

hiren

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল রেডিটে উঠে এসেছে এই ভিডিয়ো। যার নিচে এক নেটিজেন কমেন্ট করেছেন, ‘কল্পনা করুন আপনার দ্বিতীয় (হিন্দি) সিনেমা়র পর আপনার এত অনুরাগী আছেন... বাহ।’ অন্য একজন লিখেছেন, ‘...এটা আমাকে ইঞ্জিনিয়ারিং কলেজের ফ্ল্যাশব্যাকে ফিরিয়ে নিয়ে গিয়েছে।’ 

এদিকে Animal ছবিতে বাবা ছেলের বিষাক্ত সম্পর্ক তুলে ধরার কারণে কিছু রণবীর কাপুরের এই ছবি নিয়ে কিছু কম বিতর্কও হচ্ছে না। তবে সব বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে বক্স অফিসে ঝড়ের মতো চলছে Animal। ছবিতে রণবীর কাপুরের চরিত্রকে নিয়ে চলছে কাঁটাছেড়া চলছেই। তবে তাতেও পাঠান-এর মতো সিনেমাকেও পিছনে ফেলে দিয়েছে রণবীরের অ্যানিম্যাল। দ্বিতীয় সপ্তাহে দাঁড়িয়ে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবির ব্যবসার পরিমাণ ৩৩৭ কোটি টাকা। 

শুধু সাধারণ মানুষই নয়, এমনকি চলচ্চিত্র নির্মাতারাও সন্দীপের বড় ভক্ত হয়ে উঠেছেন, রাম গোপাল ভার্মা তাদের একজন। X-এর একজন আগ্রহী ব্যবহারকারী, চলচ্চিত্র নির্মাতা সম্প্রতি লিখেছেন, "অ্যানিমাল দেখার পরে আমি বুঝতে পেরেছি যে @imvangasandeep এবং অন্যান্য গণ বাণিজ্যিক পরিচালকদের মধ্যে পার্থক্য হল যে তারা সকলেই বিশ্বাস করে যে দর্শকরা তাদের অনেক নীচে, এবং তিনি বিশ্বাস করেন যে সমস্ত দর্শক ঠিকই তার মত." তার রিভিউতে আরজিভি আরও উল্লেখ করেছেন যে তিনি অনেক কারণে সন্দীপের পা ছুঁতে চান।"

এই সিনেমা শুধুমাত্র রণবীর কাপুরের আজ পর্যন্ত সবচেয়ে বড় হিট হয়ে ওঠেনি। এটি ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বোচ্চ আয় করা A রেটেড চলচ্চিত্রও হয়ে উঠেছে। ছবিটি মাত্র আট দিনে ভারতে ৩৬২ কোটি রুপি আয় করেছে, বিশ্বব্যাপী মোট ৬০০ কোটি রুপি অতিক্রম করেছে। 

hiring.jpg