অভিনেত্রীর বিয়ের আগেই পৌঁছোল মুখ্যমন্ত্রীর উপহার

চিঠির সঙ্গে বেশকিছু উপহারও রয়েছে। এই চিঠি যে আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ এটা বলে বোঝাতে পারব না। আমি আপ্লুত বললেন সায়নি।

author-image
Adrita
New Update
f

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বিয়ে করছেন অভিনেত্রী সায়নী দত্ত। আগামী ১৫ ডিসেম্বর ফোর্ট উইলিয়ম গুরুদোয়ারায় পাঞ্জাবি রীতি মেনে বিয়ে করবেন সায়নী। পাত্র যে পাঞ্জাবি, নাম গুরবিন্দরজিৎ সমরা। বিয়ের ঠিক পরদিনই ১৬ ডিসেম্বর শহরের পাঁচতারা হোটেলে রয়েছে প্রীতিভোজের আয়োজন। সায়নী দত্তের বিয়ে আমন্ত্রিত খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

hiren

যদিও সায়নীর বিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত থাকতে পারছেন না বলেই জানিয়েছেন। তবে উপহার পাঠাতে ভুললেন না তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সায়নী দত্তকে নিজের হাতে চিঠি লিখে পাঠিয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। চিঠির সঙ্গে রয়েছে বেশকিছু উপহার।

র

অভিনেত্রী সায়নী দত্ত সাংবাদিকদের জানান, ‘ আমার বাবার সঙ্গে মুখ্যমন্ত্রীর পরিচিতি রয়েছে। ওকে নিমন্ত্রণ পাঠানো হয়েছে। তবে ওঁর শরীর বিশেষ ভালো নেই। তাই উনি বিয়ের দিন আসতে পারছেন না। তবে উনি নিজের হাতে লেখা চিঠি পাঠিয়েছেন। আর এটাই আমার কাছে সবথেকে বড় উপহার। চিঠির সঙ্গে বেশকিছু উপহারও রয়েছে। তবে সকলেই তো সোনা গয়না, শাড়ি উপহার দেন। তাইএই চিঠি যে আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ এটা বলে বোঝাতে পারব না। আমি আপ্লুত। '

সায়নীর বাবা সুভাষ দত্ত খ্যাতনামা পরিবেশকর্মী। সেই সুভাষ দত্ত ও তার স্ত্রী স্বাতী দত্তকে সম্বোধন করেই চিঠিটা লিখেছেন মুখ্যমন্ত্রী। জানা যাচ্ছে সায়নী চণ্ডীগড়রের বাসিন্দা। তিনি পাঞ্জাবি এবং শিখ ধর্মাম্বলম্বী। যদিও সায়নী ও  গুরবিন্দরজিৎ বহুজাতিক সংস্থায় উচ্চপদে কর্মরত। থাকেন লন্ডনে। এদিকে সায়নী কর্মসূত্রে থাকেন মুম্বইতে। তবে তাঁদের বিয়েটা কলকাতাতেই হচ্ছে। আরও জানা যাচ্ছে, ১৬ ডিসেম্বর কলকাতা রিসেপশনের পরই নবদম্পতি চলে যাবে চণ্ডীগড়ে। এরপর মুম্বইতে আরও একটি রিসেপশন হওয়ার কথা রয়েছে তাঁদের। তবে বিয়ের পর স্বামীর সঙ্গে লন্ডনেই সংসার পাতবেন সায়নী। 

সায়ানী দত্ত একজন বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। তিনি ২০১২ সালে না হান্নাতে  চলচ্চিত্রের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। তার দ্বিতীয় চলচ্চিত্র, শাদা কালো আবচা , আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব সার্কিটে প্রবেশ করে। 2016 সালে, তিনি সৌম্যদীপ ঘোষ চৌধুরী পরিচালিত ফিট অ্যান্ড ফো নামে একটি শর্ট ফিল্মে অভিনয় করেন । তিনি FFACE ক্যালেন্ডার ২০১৪- এর প্রথম সংস্করণের সেলিব্রিটি মডেলও ছিলেন। তিনি দ্য ওয়াইফ (২০২১) ছবিতে গুরমিত চৌধুরীর সাথে তার হিন্দি আত্মপ্রকাশ করেছেন।

hiring.jpg