পরিবারে কি নতুন অতিথির আগমন ? পোস্ট ঘিরে হইচই

শীঘ্রই বিশ্বকাপ নিয়ে ব্যস্ত হয়ে উঠবেন কোহলি, অন্যদিকে মা হওয়ার পর এখনও পর্দায় দেখা যায়নি অনুষ্কাকে। তবে ঝুলন গোস্বামীর বায়োপিকের কাজ শেষ করেছেন তিনি।

author-image
Adrita
New Update
gf

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ পরিবারে আসতে চলেছে কি নতুন অতিথির আগমন ? বিরাট কোহলির (Virat Kohli) সোশ্যাল মিডিয়া পোস্ট (Social Media Posts) ঘিরে এখন জল্পনা তুঙ্গে। দ্বিতীয়বার মাতৃত্বের স্বাদ নিতে কি প্রস্তুত বিরাট ঘরণী অনুস্কা ? মাত্র আড়াই বছর আগেই তাদের পরিবারে প্রথম সন্তান ভামিকার আগমন ঘটেছে। এর মধ্যেই আবার মা হতে চলেছেন অনুস্কা শর্মা (Anushka Sharma)। সূত্রের খবর এই মুহূর্তে তিনি প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন। 

hiring.jpg

অনুস্কা শর্মার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই এই জল্পনার সূত্রপাত। আসলে পুমা-র জন্মদিন উপলক্ষ্যে একটি মিষ্টি ছবি পোস্ট করেন অনুষ্কা। আর সেই পোস্টেই বিরাটের মন্তব্য নজর কাড়ছে সবার। কালো রঙা ওভারসাইজ টিশার্টে ফ্রেমবন্দি অনুষ্কার ক্লোজ আপ শট। হাতে লেগে রয়েছে চকোলেট কেক। পোস্টের ক্যাপশনে অনুষ্কা লেখেন, ‘পুমার জন্মদিনের গোটা কেকটাই আমি খেয়ে ফেলেছি, তাই সে রেগে আছে।’ বউয়ে পোস্টের কমেন্ট বক্সে তড়িঘড়ি বিরাট লেখেন, ‘তুমি তো আমার কেকটাও খেয়ে ফেলেছো’। বিরাটের এই মন্তব্যের মধ্যে দিয়েই নেটিজেনরা আগাম সুখবরের (Good News) আভাস পেয়েছেন বলা যায়। 

 

জানা গিয়েছে, প্রেগন্যান্সি নিয়ে এবারও গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি। সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পুজোয় ঢিলে‌ঢালা চুড়িদার এবং শাড়িতেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যামেরার থেকে আড়াল রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অনুষ্কার। সম্প্রতি নাকি এক স্ত্রীরোগ বিশেষজ্ঞের ক্লিনিকের বাইরে ফ্রেমবন্দি হন অনুষ্কা। তবে সেই ছবি পাপারাৎজিদের প্রকাশ্যে না আনার অনুরোধ করেছেন অভিনেত্রী। 

অনুস্কা শর্মা এবং বিরাট কোহলিকে বলা হয় 'পাওয়ার কাপল'। আর এই পাওয়ার কাপল একসঙ্গে একাধিক ব্র্যান্ডের প্রচার সারেন। যার অন্যতম একটি স্পোর্টস ওয়্যার ব্র্যান্ড। তারা দুজন প্রথমবার একটি ব্র্যান্ডের প্রচারেই একে অন্যের সাথে পরিচিত হন। 

hiring 2.jpeg

উল্লেখ্য, প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৭ সালে ইতালিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিরুষ্কা। সেই রূপকথার বিয়ে দেখে অবাক হয়েছিল গোটা বিশ্ব। ২০২১ সালের জানুয়ারি মাসে তাঁদের প্রথম সন্তান ভামিকার জন্ম হয়। সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে না আনার সিদ্ধান্ত নিয়েছেন বিরুষ্কা। এর জন্য কম কাঠখড় পোড়াতে হয়নি তাঁদের। এখন দেখবার আনুষ্ঠানিকভাবে কবে আর কখন সুখবর শেয়ার করেন তারকা দম্পতি।