প্রযোজকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করলেন স্বস্তিকা

স্বস্তিকা মুখার্জি প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরে তার আসন্ন সিনেমা 'শিবপুর' প্রচার এড়িয়ে গেছেন।

author-image
Poulami Samanta
New Update
1223

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা: জনপ্রিয় বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি সম্প্রতি ফেসবুকে গিয়ে একটি দীর্ঘ নোট শেয়ার করেছেন যে তিনি তার পরবর্তী ছবি শিবপুরের প্রচার করবেন না। কয়েক মাস আগে, তিনি তার চলচ্চিত্রের প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন হুমকিমূলক ইমেল এবং মর্ফড ছবি পাঠানোর অভিযোগে।  তিনি শিবপুরের ট্রেলার লঞ্চ ইভেন্টেও যোগ দেননি, যা মঙ্গলবার হয়েছিল।

স্বস্তিকা মুখোপাধ্যায়ের ফেসবুক পোস্ট বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পোস্টে অভিনেত্রী প্রকাশ করেছেন যে তিনি শিবপুরের কোনও প্রচারমূলক অনুষ্ঠানে যোগ দেবেন না, তবে তিনি অবশ্যই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ট্রেলারটি শেয়ার করবেন। তিনি তার ভক্ত ও অনুসারীদের ধৈর্য রাখতে বলেছেন।

অভিনেত্রী বলেন, "আমার সমস্ত সাংবাদিক বন্ধুদের কাছে যারা গত কয়েকদিন ধরে আমাকে ফোন করে এবং ম্যাসেজ করে জানতে চাইছেন যে আমি আমার চলচ্চিত্র শিবপুরের ট্রেলার লঞ্চে উপস্থিত হব কিনা, আমি যাবো না। আমি কলকাতায় নেই , এমনকি আমি যদি শহরে থাকতাম তাহলেও  আমি উপস্থিত হতাম না। যদি কেউ আপনাদেরকে অন্যথা বলে সে মিথ্যা বলছে। যৌন হয়রানি একটি রসিকতা নয় এবং এর জন্য কোনও ক্ষমা নেই। এবং কোনও মুক্তিও নেই। প্রযোজকরা মনে করতে পারেন সবকিছুই ঠান্ডা এবং শীতল কিন্তু এটা না। এটা কখনোই হবে না। কিন্তু শিবপুর আমার ফিল্ম এবং আমি অবশ্যই আমার অনুগামী ও ভক্তদের জন্য ট্রেলার শেয়ার করব। ধন্যবাদ।"