স্বামী অগ্নিদেবকে খোলা চিঠি সুদীপার

স্বামী অগ্নিদেবের জন্মদিন উপলক্ষে নিজের মন উজাড় করে একটি খোলা চিঠি লিখেছেন জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা। অগ্নিদেবকে পারফেকশনিস্ট বর আখ্যা দিয়ে সুদীপা তাকে জানান জন্মদিনের শুভেচ্ছা। প্ৰিয় বন্ধুর জন্মদিনে উজাড় করে দিয়েছেন ভালোবাসা।

New Update
sudipa.jpg

নিজস্ব সংবাদদাতা: জি বাংলার রান্নাঘরের জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী সবসময়েই আলোচনা সমালোচনার শীর্ষে থাকেন। কাঁটা চামচে পান্তাভাত হোক বা দামী শাড়ি, কিছু না কিছু নিয়ে সমালোচিত হতে থাকছেন তিনি। সম্প্রতি শ্রাদ্ধের রিল বানিয়ে পোস্ট করাই তাকে কটাক্ষের শিকার হতে হয়।

অগ্নিদেব চট্টোপাধ্যায়কে বিয়ে করা নিয়েও  সুদীপাকে শুনতে হয়েছিল হাজারও কটু কথা। এবার স্বামীর জন্মদিন উপলক্ষে খোলা চিঠি সুদীপারর।

সুদীপা এবং অগ্নিদেব কাছাকাছি এসেছিলেন "কোন সে আলোর স্বপ্ন" নামে এক ধারাবাহিকে কাজ করার সময়। অগ্নিদেব বিবাহিত থাকা সত্ত্বেও প্রেমের সম্পর্ক পর্যন্ত জল গড়িয়েছিল বলে অভিযোগ নেটিজেনদের। তাদের বক্তব্য সুদীপাই অগ্নিদেবের প্রথম বিয়ে ভেঙেছে।

অগ্নিদেবের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে সুদীপা লেখেন, " অগ্নিদেবই শিখিয়েছে আমার কেমন হওয়া উচিত। ওই আমায় শিখিয়েছে আমার কী ধরনের পোশাক পরা উচিত। ওই আমায় শিখিয়েছে আমার ব্যবহার কেমন হওয়া উচিত। শিখিয়েছে কীভাবে শোবো, খাবো, প্রার্থনা করব। এক কথায় ও হলো পারফেকশনিস্ট।"

তিনি আরও লেখেন, "আমার ভীষণ গুণী বরকে জন্মদিনের একরাশ শুভেচ্ছা। আমি ভীষণ সৌভাগ্যবতী যে একজনের মধ্যে স্বামী এবং প্রিয় বন্ধুকে খুঁজে পেয়েছি আমি। আমার সঙ্গে এভাবে থাকার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। তোমায় ভীষণ ভালোবাসি।"

 

flamefood1

 

cityaddnew

 

flavourfood