ফের শিরোনামে উঠে এলেন শ্রাবন্তী, হবু বউমাকে পাঠালেন 'বিশেষ' উপহার

ছেলে ঝিনুক ওরফে অভিমন্যুর প্রেমিকার সঙ্গে বন্ধুর মতোই সম্পর্ক অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। নিজের মুখেই বলেছেন দুজন লিভ ইন করলেও কোনও সমস্যা নেই তার।

author-image
Adrita
New Update
স

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ নানা বিতর্ক-তর্কের মধ্যে প্রায়ই শিরোনামে থাকেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও তার প্রেম নিয়ে বরাবরই চর্চায় থাকেন তিনি। তবে এবারও প্রেম নিয়ে চর্চা হলেও সেটি নিজের না। তার ছেলে ঝিনুকের। সকলেই জানেন যে ছেলে ঝিনুক তার প্রেমিকা দামিনী ঘোষের সাথে 'লিভ ইন' করেন। তবে যদিও সেই নিয়ে মায়ের কোনও আপত্তি নেই। গত কয়েক বছর ধরেই মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কে আছেন ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায়।। হবু বউমাকে নিয়ে বেশ কিছু ট্রিপও করে এসেছেন শ্রাবন্তী। এবার পাঠালেন দামি উপহার। যা দামিনী ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। 

hire

লাক্সারি ব্র্যান্ড গুচির একটি ব্যাগ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন দামিনী। ক্যাপশনে লেখেন ‘আমার হৃদয়ের খবর রাখেন @শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এটা নিয়ে বাড়ি ফিরছি।’ দেখা যায়, সবুজ রঙের একটি টোট ব্যাগ তিনি পেয়েছেন উপহারে, প্রেমিকের মায়ের কাছ থেকে।

ও

প্রেম নিয়ে কোনওদিনই সেভাবে লুকোছাপা করেননি দামিনী আর ঝিনুক। ভালোবাসার সম্পর্কে শিলমোহর দিয়ে ফেলেছিলেন ২০২১ সালের ১ জানুয়ারিতে। যদিও তার অনেক আগে থেকেই শ্রাবন্তীর বাড়িতে আনাগোনা দামিনীর। কারণ বন্ধুত্ব থেকেই শুরু হয়েছিল এই প্রেমের। শোনা যায়, ২০১৭ সাল থেকেই প্রেম সম্পর্কে আবদ্ধ দামিনী আর অভিমন্যু। কেরিয়ারের শুরুর দিকে ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করে নেন শ্রাবন্তী। সেই সম্পর্ক সুখের না হলেও, পেয়েছিলেন জীবনের সেরা উপহার। কোলে এসেছিল ছেলে ঝিনুক। মা হিসেবে নিজেকে ‘শ্রেষ্ঠ’ প্রমাণ করেছেন বরাবরই। সব প্রতিকূলতার মধ্যেও ছেলের দায়িত্বে কোনও খামতি রাখেননি। 

তবে মা হিসেবে যতটা কুল, ততটাই হবু শাশুড়ি হিসেবেও। নিজের মুখেই জানিয়েছিলেন অভিমন্যু আর দামিনী যদি কখনও লিভ ইন করার সিদ্ধান্ত নেন, তাহলেও কোনও সমস্যা থাকবে না তাঁর। অভিনেত্রী বলেছিলেন, ‘আমার কোনও আপত্তি নেই। কোনও ব্যাপারই না। যে যেটাতে ভালো থাকে, সেটাই করা উচিত। কারণ দিনের শেষে জীবন তো একটাই।’ 

আপাতত আদালতে চলছে শ্রাবন্তীর তৃতীয় বিবাহবিচ্ছেদের মামলা। ছাদ আলাদা হলেও কাগজে-কলমে এখনও স্বামী-স্ত্রী শ্রাবন্তী-রোশন। ডিভোর্সের মামলা বিচারাধীন। ডিভোর্সের সঙ্গে খোরপোশও দাবি করেছেন। ২০২১ সালের সেপ্টেম্বরেই সেই খবর প্রকাশ্যে এসেছিল। প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী, জানিয়েছিলেন রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল। আপাতত তা নিয়েই চলছে মামলা। 

hiring.jpg