'উচ্ছে বাবু' অতীত! এবার দেবের সঙ্গে 'মিঠাই'

বুধবারই শেষ শ্যুটিং হচ্ছে মিঠাই ধারাবাহিকের। উচ্ছেবাবু তথা আদৃতের চারিপাশে আর ঘুরঘুর করতে দেখা যাবে না মিঠাইকে। বরং এক লাফে ছোট পর্দা থেকে বড় পর্দায় এন্ট্রি নিতে চলেছেন সৌমিতৃষা।

author-image
Pallabi Sanyal
New Update
w

নিজস্ব সংবাদদাতা  : একটা প্রজেক্টের কাজ শেষ হতে না হতেই আরেকটি কাজের অফার আসা সত্যিই ভাগ্যের। টলিউডের টেলি ইন্ড্রাস্টিতে যেখানে কাজ নিয়ে নানান সমস্যা-অভিযোগের কথা শোনা যায়, সেখানে কপাল ভালো সৌমিতৃষা অর্থাৎ মিঠাইয়ের। ভক্তরা এমনটাই বলছে। কারণ বুধবারই শেষ  শ্যুটিং হচ্ছে মিঠাই ধারাবাহিকের।

2w

 

 উচ্ছেবাবু তথা আদৃতের চারিপাশে আর ঘুরঘুর করতে দেখা যাবে না মিঠাইকে। বরং এক লাফে ছোট পর্দা থেকে বড় পর্দায় এন্ট্রি নিতে চলেছেন সৌমিতৃষা। তাও আবার পছন্দের নায়ক দেবের হিরোইন হয়ে। পরিচালক অভিজিৎ সেনের পরবর্তী সিনেমা 'প্রধান'-এর চরিত্রে নায়কের ভূমিকায় ভাবা হয়েছে দেবকে। আর তার বিপরীতে রুক্মিনী বা কোয়েল-শ্রাবন্তীরা নন, অ্যাক্ট করতে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিকের নায়িকা মিঠাই অর্থাৎ সৌমিতৃষাকে। বড় পর্দায় ডেবিউ করা নিয়ে উচ্ছ্বসিত তিনি।  ফোনে তাকে সিনেমায় অবিনয়ের প্রস্তাব দেন প্রযোজক অতনু রায়চৌধুরী। সম্ভবত অগাস্ট থেকে শুরু হবে শ্যুটিং। দেব-সৌমিতৃষা জুটির রিল লাইফের কেমিস্ট্রি কতটা জমে, সেটাই এখন দেখার।