Singham Again: 'তুফান' এন্ট্রি শার্টলেস টাইগারের

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন যোগ দিয়েছেন রোহিত শেঠির কপ ইউনিভার্সে। তিনি তার স্বামী অভিনেতা রণবীর সিং এবং অজয় ​​দেবগনের সাথে 'সিংহম এগেইন'-এ অভিনয় করবেন। দীপিকা আজ অ্যাকশন নাটকে পুলিশ শক্তি শেঠির ভূমিকায় তার প্রথম লুক শেয়ার করেছেন।

author-image
Adrita
New Update
হ

নিজস্ব সংবাদদাতাঃ বলিউডের অন্দরে গুঞ্জন ছিল রোহিত শেট্টির কপ ইউনিভার্সে যুক্ত হতে পারেন বাগি অভিনেতা টাইগার শ্রফ ৷ সকলকে চমকে সামনে এশ পোস্টার ৷ 'সিংঘম এগেইন'-এ এসিপি চরিত্রে ধরা দিলেন টাইগার ৷ রোহিত শেট্টির কপ ইউনিভার্সের সদস্য হতে চলেছেন তিনি অর্থাৎ, টাইগার শ্রফ ৷ প্রকাশ্যে চরিত্রের নয়া ঝলক ৷ নতুন পুলিশ চরিত্রকে পর্দায় নিয়ে আসছেন পরিচালক রোহিত ৷ 

hiring.jpg

এদিন পরিচালক নিজের সোশাল মিডিয়ায় টাইগারের ছবি শেয়ার করেছেন ৷ লিখেছেন, " স্পেশাল টাস্ক ফোর্স অফিসার এসিপি সত্য-ও আসছে ৷ সত্যের মতো অমর ৷ টাইগার তোমাকে স্বাগত আমাদের স্কোয়াডে ৷" অভিনেতা টাইগার শ্রফ ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "এসিপি সত্য রিপোর্টিং অন ডিউটি সিংঘম স্যার ৷" টাইগারের লুক একবারে চমকে দেওয়ার মতো ৷ রণবীর সিং তথা সিম্বা মন্তব্য করেছেন, "লেটস গেট ইট ব্রু ৷ এটাই গর্জন করার সময় ৷" তিনিও ছবি শেয়ার করে লিখেছেন, "সে সত্য, সে অমর ৷ স্পেশাল টাস্ক ফোর্স অফিসার রিপোর্টিং ফর ডিউটি ৷ দ্য স্পেশাল ওয়ান ৷ টাইগার দ্য (ফেনম) শ্রফ ৷ "

ছবিতে টাইগারের শরীরী ভাষা ঝড় তুলেছে নেট দুনিয়ায় ৷ পিছনে জ্বলছে আগুন, সামনে বন্দুক হাতে দাঁড়িয়ে টাইগার ৷ নতুন এই স্কোয়াডে স্বাগত জানিয়েছেন অভিনেতা অজয় দেবগণও ৷ তিনি লিখেছেন, "আমাদের এই স্কোয়াড আরও শক্তিশালী হচ্ছে ৷ তোমাকে টিমে স্বাগত এসিপি সত্য ৷ "

ছবিতে অজয় ​​দেবগন, অক্ষয় কুমার এবং রণবীর সিং-এর সঙ্গে যোগ দিতে দেখা যাবে টাইগারকে। "এটি সিংহম, সিম্বা এবং সূর্যবংশীর সাথে একত্রিত তারিখগুলির একটি সময়সূচী।" “সিংহাম এগেন-এ তার কিছু একক অংশও রয়েছে, যা শেষ পর্যন্ত মূল দ্বন্দ্বের দিকে নিয়ে যায়। সিংহাম অ্যাগেন-এর সাথে আরও দুটি পুলিশ প্রতিষ্ঠা করার ধারণাটি তাদের নিজস্ব একক ফ্র্যাঞ্চাইজি - দীপিকা পাড়ুকোন এবং টাইগার শ্রফ। কপ ইউনিভার্সে এখন অজয় ​​দেবগন, অক্ষয় কুমার, রণবীর সিং, টাইগার শ্রফ এবং দীপিকা পাড়ুকোন অভিনয় করেছেন এমন ৫ জন পুলিশ নিয়ে গঠিত হবে। ” 

দীপিকা 'সিংহম এগেইন' থেকে তার পুলিশ লুক উন্মোচন করেছিলেন কারণ তিনি ইউনিফর্মে এবং বন্দুক হাতে নিজের দুটি ছবি শেয়ার করেছিলেন। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন, "প্রবর্তন করছি... শক্তি শেঠি! সিংহাম আবার।"

 

hiring 2.jpeg