বড় পর্দায় আসছে শাহরুখ-সলমন জুটি !

একে অন্যের বিপরীতে অভিনয় করতে চলেছেন বলিউডের পাঠান ও টাইগার। অর্থাৎ শাহরুখ খান ও সলমন খান।

author-image
Adrita
New Update
হ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ‘টাইগার থ্রি’ ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন সলমন খান। দীপাবলির দিনেই মুক্তি পেতে চলেছে সলমন খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবি। তবে শাহরুখ খানের সঙ্গে তাঁর ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবি নিয়ে বি-টাউনের অন্দরে জোর জল্পনা চলছে। শোনা যাচ্ছে, সলমনের ‘টাইগার থ্রি’ এবং শাহরুখের ‘ডানকি’ মুক্তি পাওয়ার পরেই যশরাজ ফিল্মসের ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির শ্যুটিং শুরু হবে। এ বার সেই প্রসঙ্গে নীরবতা ভাঙলেন বলিউডের ভাইজান। তবে কবে সলমান শ্যুটিং শুরু করবেন জিজ্ঞাসায় তার জবাবে অভিনেতা বলেন, “ টাইগার সব সময় প্রস্তুত। যখনই সব কিছু চূড়ান্ত হবে, তখনই আমি পৌঁছে যাব! ”

যদিও এই ছবির প্লট এখনও স্পষ্ট নয়। তবে শিরোনাম থেকে স্পষ্ট যে, ভারতের দুই সেরা সুপারস্টার শাহরুখ খান এবং সলমন খানের একটা দুর্দান্ত দ্বৈরথ হতে চলেছে। স্পাই ইউনিভার্সের তালিকায় রয়েছে টাইগার ছবির প্রথম দুটি ইনস্টলমন্ট, ওয়ার এবং সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’। ‘ওয়ার ২’-সহ ‘টাইগার ভার্সেস পাঠান’ এই আমব্রেলা ফ্র্যাঞ্চাইজির সপ্তম সিনেমা হতে চলেছে।

hiren

শাহরুখ খান, সলমন খান, বলিউডের দুই তুরুপের তাস। একে অন্যের সঙ্গে জুটি বেঁধে তাঁরা ছবি করেছিলেন মোট আট। তারপর অনেকটা সময়ের অপেক্ষা। ভাগ হয়ে গিয়েছিলেন এই দুই স্টারের ভক্তরাও। পাশাপাশি থাকার বদলে অনেকটা যেন বক্স অফিসের ঠাণ্ডা লড়াই চলছিল মুখোমুখি। তারপর ঠাৎই এক ঈদের সন্ধ্যায় সকল বিবাদ মিটে যায়। একে অন্যকে জড়িয়ে ধরতেই ভাইরাল হয়ে ওঠে সেই ভিডিয়ো। তবে থেকেই তাঁরা বন্ধু। একে অন্যের ছবিতে ক্যামিও করা থেকে শুরু করে একে অন্যের ছবির প্রচার, বিপদে মধ্য রাতে পৌঁছে যাওয়া, কোনওটাই এই দুই স্টারের তালিকা থেকে বাদ পড়ে না। এরপর ভক্ত মনে আজও উত্তেজনা সৃষ্টি হয় যখন শোনা যায় টাইগার বেশে শাহরুখ খানের পাঠান ছবিতে উপস্থিত থাকবেন শাহরুখ খান। যা শোনা মাত্রই অনেকেই খুশির হাওয়ায় ভেসেছিলেন। সেই প্রাপ্তি সেখানেই মেটেনি। বরং শোনা যায় টাইগার ছবিতেও পাঠান লুকে উপস্থিত থাকবেন শাহরুখ খান।

তবে উড়ো উড়ো খবরে জানা গিয়েছে যে, আদিত্য চোপড়ার সঙ্গে প্রাথমিক পর্যায়ের বৈঠক হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ছবি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। সব ঠিক থাকলে ছবি ফ্লোরে নামতে চলেছে ২০২৪-এর মার্চ মাসে। 

hiring.jpg