বড় পর্দায় যশের ছবিতে কিং খান!

বলিউড বাদশা শাহরুখ খানকে বড়ো পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকেন সক্কলে। প্রত্যেকেরই নজর কিং খানের পরবর্তী সিনেমা রিলিজ করছে কবে। সেই নিয়েই পাওয়া গেলো এক খবরের সন্ধান।

New Update
sahrukh.webp

নিজস্ব সংবাদদাতাঃ পর্দায়  ফিরছেন কিং খান!  ২০২৩ সালে পর পর তিনটি অনবদ্য সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। চার বছর পর পাঠান, জওয়ান, ডাঙ্কির মতো সিনেমা মন কেড়েছে ভক্তদের।  কিন্তু আশা যে আরও বেড়েই চলেছে। কোন ছবিতে থাকছেন শাহরুখ খান তার খোঁজ করছেন সক্কলে। এখনও পর্যন্ত শাহরুখ খান তাঁর আগামী প্রজেক্ট নিয়ে কিছু ঘোষণা করেননি। তবে কানাঘুষোয় শোনা যাচ্ছে একাধিক কথা।

শোনা যাচ্ছে, দক্ষিণী তারকা যশের আগামী গ্যাংস্টার থ্রিলার ছবি টক্সিক এর জন্য শাহরুখের কাছে গিয়েছিলেন ছবির নির্মাতারা। তাঁকে একটি ক্যামিও চরিত্রের জন্য অফার দেওয়া হয়েছে। 

যেকোনো সিনেমায় শাহরুখ খান-এর এন্ট্রি মানেই সেই সিনেমা হিট। তাই বলিউড বাদশাকে দিয়ে কাজ করতে চাইছেন প্রত্যেকেই। কিং খানও তার অভিনয়ের জাদুতে বারংবার মুগ্ধ করেছে দর্শককে। যশের এই ছবিতে যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে রাখার চিন্তাভাবনা চলছে শাহরুখকে। এবার শুধু সময়ের অপেক্ষা। দেখা যাক কিং খানের তরফ থেকে কি উত্তর আসে ।

 

cityaddnew

 

flavourfood

 

flamefood1