বুর্জ খলিফার দেওয়ালেও এবার রনবীরের 'অ্যানিমাল', নয়া চমক

'ব্রহ্মাস্ত্র: পার্ট- 1 শিবা'-তে রণবীর কাপুরকে নয়া রূপে পেয়েছে দর্শক ৷ 'অ্যানিম্যাল' ছবিতেও সেই চমক অব্যাহত ৷ টিজার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীর, ববি দেওল-সহ অন্যান্যরা ৷

author-image
Adrita
New Update
h

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বলিউড নায়ক তথা চকলেট বয় রনবীর কাপুর আজ পৃথিবীর সবচেয়ে উঁচু চূড়োয় পৌঁছে গিয়েছে। কি হল তাই ভাবছেন ? আমরা সকলেই দুবাইয়ের বুর্জ খলিফার নাম জানি। আর এও জানি যে সেখানে এক বিশেষ ধরণের লাইট শো করা হয়। যেই শো-তে একসময়ে স্থান পেয়েছিল শাহরুখ খানও। এবার সেই জায়গা পেলেন রনবীর কাপুর। আসলে তার আসন্ন সিনেমা 'অ্যানিমাল' এক ঝলক দেখানো হয়েছে সেই লাইট শো-তে। ‘অ্যানিম্যাল’-এর স্পেশাল কাট দেখানো হয়েছে সেই শো-তে। স্পেশাল কাটটিতে ববি দেওল এবং অনিল কাপুরও রয়েছেন। 

hiring.jpg

রণবীর কাপুর, ববি দেওল, অনিল কাপুরের ছবি 'অ্যানিম্যাল' গত কয়েক দিন ধরেই আলোচনায় রয়েছে। আগামী মাসেই বড় পর্দায় আসছে ছবিটি। এ কারণেই ছবির টিম সর্বত্র সর্বশক্তি দিয়ে ছবিটির প্রচার করছে। সম্প্রতি দুবাইয়ে ছবিটির প্রচার করতে দেখা গিয়েছে ছবির অভিনেতা-অভিনেত্রী-কলাকুশলীদের। মুক্তির তারিখ ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে, রণবীর তাঁর সহ-অভিনেতা ববি দেওল এবং প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে ছবির বিশেষ কাট ট্রেলার প্রদর্শন করতে দুবাইয়ের বুর্জ খলিফায় পৌঁছেছিলেন। জমকালো স্টাইলে অনুষ্ঠানস্থলে পৌঁছোয় টিম ‘অ্যানিম্যাল’। ছবির ৬০ সেকেন্ডের একটি ক্লিপ বিশ্বের সবচেয়ে উঁচু বাড়ির দেওয়ালে দেখানো হলে ভক্তরা অবাক হয়ে যান।

ছবিটির ক্লিপ বু্জ খলিফার দেওয়ালে দেখানোর সঙ্গে সঙ্গে অভিনেতার ভক্তদের একটি বিশাল ভিড় উল্লাস করতে জড়ো হয়। ভক্তদের প্রতিক্রিয়ায় রণবীরকেও বেশ খুশি দেখায়। এই অনুষ্ঠান সম্পর্কিত অনেক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়েছে। এতে রণবীরকে কালো সোয়েটার ও ফরমাল ট্রাউজারে দেখা যায়। অন্যদিকে ধূসর প্যান্টের সঙ্গে সাদা টি-শার্ট পরেছিলেন ববি।

জানা গিয়েছে, ছবিটি পর্দায় আসবে ১ ডিসেম্বর। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত, ‘অ্যানিম্যাল’ রণবীর এবং অনিলের চরিত্রগুলির মধ্যে জটিল পিতা-পুত্রের সম্পর্ককে তুলে ধরে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রশ্মিকা মন্দান্না। রণবীর গল্পটিকে তীব্রতার সঙ্গে এগিয়ে নিয়ে যান। ‘অ্যানিম্যাল’ ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে। ছবিটি ভিকি কৌশলের ‘স্যাম বাহাদুর’-এর সঙ্গে মুক্তি পাচ্ছে। দু’টি ছবির মধ্যে কড়া টক্কর হবে বলেও মনে করছেন অনেকে। 

ছবির একটি গানে রণবীরের ছোটবেলা থেকে বড়বেলা দেখানো হয়েছে। আবেগে ভরা পারিবারি কিছু মুহূর্ত ফুটে উঠেছে। বাবা থেকে সম্পর্ক কীভাবে তিক্ততায় পরিণত হয়েছে এবং শেষে অভিনতাকে অন্য রকমই দেখা গিয়েছে। 

hiren