রাজ-শুভশ্রীর বিজয়া সম্মিলনী, কারা কারা উপস্থিত ছিলেন ?

অভিনেতা, অভিনেত্রী থেকে পরিচালক, প্রযোজক, বিজয়া সম্মিলনীতে কে নেই ! জমিয়ে সান্ধ্যকালীন আড্ডার পর হল ফোটো সেশনও।

author-image
Adrita
New Update
ষ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ পুজোর পর এবার রাজ এবং টলিউডের একাধিক তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে মিলে বিজয়ার অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এদিন রাজ শুভশ্রী সহ একাধিক টলিউডের তাবড় তাবড় অভিনেতা, পরিচালকদের বিজয়া সম্মিলনী করতে দেখা গেল। 

hiring 2.jpeg

কিছুদিন আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিজয়া সম্মিলনীতে দেখা গিয়েছিল রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। পুজোয় জমিয়ে আনন্দ করার পর বাদ দেননি বিজয়ার আনন্দটাও চেটেপুটে নিতে। এবার আবারও আরও একটি বিজয়া সম্মিলনীতে যোগ দিতে দেখা গেল তাঁদের। এদিন শুভশ্রী গঙ্গোপাধ্যায় একটি ছবি পোস্ট করে লেখেন, 'আসছে বছর আবার হবে।' পার্টি শেষে তাঁদের সকলকেই খোশমেজাজে ফ্রেমবন্দি হতে দেখা যায়। শাশ্বত চট্টোপাধ্যায় এদিন এই অনুষ্ঠানের ছবি পোস্ট করে রাজ এবং শুভশ্রীকে ধন্যবাদ জানান এত সুন্দর পার্টির জন্য।

টলিউডের এক ঝাঁক অভিনেতা পরিচালকদের দেখা যায়। রাজ শুভশ্রীর বাড়িতেই এদিন বসেছিল আড্ডার আসর। তাঁদের বাড়িতে এদিন অতিথি হয়ে এসেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, তাঁর স্ত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়, ছেলে উজান গঙ্গোপাধ্যায়। এছাড়াও ছিলেন কোয়েল মল্লিক এবং তাঁর স্বামী নিসপাল সিং রানে, অরিন্দম শীল, শাশ্বত চট্টোপাধ্যায়, শ্রীকান্ত মোহতা, প্রমুখ। বাদ যায়নি রাজ এবং শুভশ্রীর ছেলে ইউভান। এদিন তাকে তার বাবার কোলে দেখা যায়।

তবে এবার রাজের আড্ডায় দেখা গেল না রুদ্রনীলকে। রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও, দু'জনের মধ্যে বন্ধুত্ব ছিল অটুট। তবে কিছুদিন আগে পুজোর মধ্যেই দুজনকে একসাথে দেখা গিয়েছিল। নবমীতে রাজ চক্রবর্তী একটি ভিডিয়ো পোস্ট করেন যেখানে টলিউডের একাধিক তাবড় তাবড় অভিনেতা, অভিনেত্রীদের জমিয়ে আড্ডা দিতে দেখা যাচ্ছে। গান গাইছেন পরমব্রত সহ অনেকেই। রাজ চক্রবর্তী এদিন যে ভিডিয়ো পোস্ট করেন সেখানে দেখা যাচ্ছে একটি কাঠের চেয়ারে গিটার নিয়ে বসে আছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর ঠিক পাশেই আছেন রুদ্রনীল ঘোষ। ঘরের ইতিউতি দাঁড়িয়ে বা বসে আছেন রাজ চক্রবর্তী, লহমা ভট্টাচার্য, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, আবির চট্টোপাধ্যায় এবং তাঁর স্ত্রী, প্রমুখ। তাঁরা সকলে মিলে গাইছেন ‘আমার ভিতর ও বাহিরে’ গানটি। ঘরোয়া আড্ডার একটা মিষ্টি পরিবেশ যেন এখানে ধরা পড়েছে।

https://fb.watch/n-lvJjvcRr/

এক্ষেত্রে উল্লেখ করতে হয় যে, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এখন আট মাসের অন্তঃসত্ত্বা। আর কদিন পরেই তাদের সংসারে নতুন সদস্য আসছে। তার আগে পুজোর আনন্দকে চেটেপুটে উপভোগ করতে দেখা গেল এই যুগলকে। অভিনেত্রী বাদ দেননি দেবী বরণ করতেও। যদিও এই নিয়ে অনেকেই কটাক্ষ করেছেন তাকে। কিন্তু সেসবে পাত্তা না দিয়ে তারা তাদের মতো দিন কাটাচ্ছেন। 

hiring.jpg