রাঘব-পরির বিয়ে! পৌঁছলেন সানিয়া-মণীশ, রইল ভিডিও

সাংসদের ঘরনী হতে চলেছে অভিনেত্রী! রাঘব চাড্ডা ও পরিনীতি চোপড়ার বিয়ে ঘিরে উন্মাদনা তুঙ্গে। বিকেলেই চার হাত এক হতে চলেছে। আসছেন অতিথিরা।

author-image
Pallabi Sanyal
New Update
as

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : রবিবার সেই দিন। বহু দিন ধরেই চলছিল নানা জল্পনা। তারপর ক্রমে তা স্পষ্ট হতে থাকে। আর আজ স্মরণীয় দিন আপ সাংসদ রাঘব চাড্ডা ও অভিনত্রী পরিনীতি চোপড়ার জীবনে। বিকেলেই চার হাত এক হতে চলেছে। বিয়ের সম্পর্কে বাঁধা পড়তে চলেছেন দুজনে। ইতিমধ্যেই উদয়পুরে চাঁদের হাট বসে গিয়েছে। একে একে এসে পৌঁছচ্ছেন আমন্ত্রিতরা। রবিবার পৌঁছলেন টেনিস তারকা সানিয়া মির্জা ও ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা। রিয়েল লাইফে  বিয়ের কনের সাজে পরিকে সাজানোর দায়িত্বে আজ মণীশ। তিনিও উচ্ছ্বসিত গুরু দায়িত্ব পেয়ে। এছাড়াও রাঘব-পরির বিয়েতে যোগ দেবেন গীতা বসরা এবং স্বামী হরভজন সিং।এই সপ্তাহে দিল্লিতে আয়োজিত সুফি নাইটেও যোগ দিয়েছিলেন এই ক্রিকেটার। এছাড়াও বলিউডের নক্ষত্ররা তো রয়েইছে আমন্ত্রিতদের তালিকায়।

এর আগে মে মাসে দিল্লির কাপুরথালা হাউসে পরিবারের সদস্য এবং বন্ধুদের উপস্থিতিতে বাগদান সেরেছিলেন রাঘব ও পরিনীতি। তখন থেকেই বিয়ে নিয়ে জোর তরজা শুরু হয়েছিল। উদয়পুরে, শুক্রবার রাতে মেহেন্দি অনুষ্ঠিত হয়েছিল, তারপর হলদি এবং শনিবার  সঙ্গীতের অনুষ্ঠান হয়।