পনিটেল 'গুছিয়ে' দিলেন নিক জোনাস, দেখুন সেই ভিডিও

বিনোদন জগতে অনেক নায়িকাদেরই বিদেশি স্বামী র‍য়েছে। তাদের মধ্যেই একজন হলেন নিক জোনাস। তিনি বিশ্ব সুন্দরী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী। তাদের প্রেমের সূত্রপাত থেকেই তারা বলিউড গসিপের একদম টপে থাকেন।

author-image
Adrita
New Update
nick priyanka

নিজস্ব সংবাদদাতাঃ বলিউড অভিনেতা অভিনেত্রীরা ইন্সটাগ্রামে বেশ সক্রিয় থাকেন। প্রায়শই কেউ না কেউ নানা পোস্ট বা ভিডিও শেয়ার করে থাকেন। তার ব্যতিক্রম হননি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও (Priyanka Chopra Jonas)। সম্প্রতি তার হলিউড (Hollywood) থ্রিলার সিরিজ ''সিটাডেল'' (Citadel) মুক্তি পেয়েছে। গতকাল ইন্সটাগ্রামে (Instagram) প্রিয়াঙ্কা চোপড়া একটা ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে স্বামী নিক জোনাস (Nick Jonas) তার 'পনিটেল' (Ponytail) যত্ন সহকারে গুছিয়ে দিচ্ছেন। প্রিয়াঙ্কা চোপড়া সেই ভিডিওটির নিচে ক্যাপশানে লিখেছেন, ''পনিটেলস আর কমপ্লিকেটেড ''। প্রিয়াঙ্কা আর তার স্বামী নিক উইম্বলডন (Wimbledon) উইমেনের ফাইনাল ম্যাচ দেখতে গিয়েছিলেন। ফেরার সময়েই প্রিয়াঙ্কা এই ভিডিওটি পোস্ট করেন। 

nick jonas

তবে এতেই শেষ নয়। প্রিয়াঙ্কার পোস্টের পরেই স্ত্রীর সাথে ম্যাচ চলাকালীন কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেন নিক জোনাস। তিনি সেই পোস্টের নিচে ক্যাপশনে লিখেছেন " আমার ভালোবাসার মানুষের সাথে টেনিসের (Tennis) মাঠে একটা সুন্দর দিন। রয়্যাল বক্সে বসে @মার্কেটাভন্ড্রোসোভাকে তার প্রথম গ্র্যান্ড স্ল্যাম জেতা দেখতে পারাটা একটা সম্মানের।"